• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কক্সবাজারের ঈদগাঁও উপজেলা প্রথম নির্বাচন   সুষ্ঠু পরিবেশ নিয়েই আশংকা প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ঢাকায় ব্যাটারিচালিত রিকশা, লক্কড়ঝক্কড় যান চালালে শাস্তি: বিআরটিএ টাঙ্গাইল — ঝুঁকি ছাড়াই বেশি লাভ, কচুলতি চাষে ঝুঁকছেন কৃষকরা ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: খাদ্যমন্ত্রী প্রাণঘাতী ব্যাকটিরিয়ার তালিকা প্রকাশ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তের গোলে জয় পেল মায়ামি তাসখন্দ থেকে রাষ্ট্রদূতকে কিরগিজস্তানে পাঠাচ্ছে বাংলাদেশ — কিরগিজস্তানে বাংলাদেশি শিক্ষার্থীদের গুরুতর আহতের খবর পাওয়া যায়নি : পররাষ্ট্র মন্ত্রণালয় সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী মেট্রোরেলে এনবিআরের ১৫ শতাংশ ভ্যাট আরোপ ভুল সিদ্ধান্ত: ওবায়দুল কাদের ওয়াদুদ মাতুব্বরের প্রার্থিতা বহাল: ফরিদপুর সালথা উপজেলা নির্বাচনে বাধা নেই

মসজিদুল হারামে প্রশান্তি বৃষ্টি

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩

ধর্ম ডেস্ক

সৌদি আরবের মক্কায় অবস্থিত মসজিদুল হারামে বৃষ্টিপাত হয়েছে। মঙ্গলবার বৃষ্টিতে ভিজে ওমরাপালনকারীদের তাওয়াফ করার দৃশ্য দেখা গেছে।

মসজিদুল হারাম ছাড়াও মক্কার অন্যান্য এলাকাতেও বজ্রপাতসহ বৃষ্টি হয়েছে। ভারি বর্ষণের কারণে রাস্তাতেও পানি জমে।

এ সময় বৃষ্টিকে উপেক্ষা করে মসজিদুল হারাম প্রাঙ্গণে নামাজ ও ওমরা আদায়কারীরা নিজ নিজ ইবাদত চালু রেখেছিলেন। কেউ কেউ ভিজেছেন বৃষ্টিতে।

এর আগে সৌদি আরবের জাতীয় আবহাওয়া কেন্দ্র মঙ্গলবার ভারি বৃষ্টি ও ধুলো ঝড়ের পূর্বাভাস দিয়েছিল।

বৃষ্টির কারণে মসজিদুল হারাম থেকে পানি নিষ্কাষণে জরুরি ব্যবস্থা গ্রহণ করেছে হারামাইন শরিফাইনে সেবা প্রদানকারী সরকারি সংস্থা। বৃষ্টি শুরু হওয়ার সঙ্গে সঙ্গে তাৎক্ষণিক মাতাফ, নামাজের স্থান, প্রবেশ পথগুলোর পানি শুকানোর ব্যবস্থা গ্রহণ করা হয়।

মসজিদুল হারামে আগতদের ইবাদত পালনের সময় সবধরনের নিরাপত্তা নিশ্চিতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে হারামাইন কর্তৃপক্ষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ