• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের উদ্যেগে খাগড়াছড়ি জেলা পুলিশ সদস্যদের মধ্যে হামদ-নাত ও কেরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত নাইক্ষ্যংছড়িতে মৌসুমি ফল আমের মুকুল, শুভা চড়াচ্ছে গ্রামে খাগড়াছড়ি জেলা প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটিকে পুলিশ সুপারের ফুলেল শুভেচ্ছা ঢাকাস্থ কোম্পানীগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি-ঢাকা’র ইফতার মাহফিল কচ্ছপিয়ায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু এলাকায় থমথমে অবস্থা ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতর রামগড়ে গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার স্বাধীনতা দিবসে অসহায়দের মাঝে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির ইফতার বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে চিকিৎসা সেবা প্রদান সাভারে স্বাধীনতা দিবস ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

মিরপুর রোডের শিরিন ম্যানশনের বিস্ফোরণে দগ্ধ আরও একজন মৃত্যু

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

ঢাকার সায়েন্স ল্যাবের পাশে মিরপুর রোডের শিরিন ম্যানশনের বিস্ফোরণে দগ্ধ আরও একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।৯ দিন আগের ওই ঘটনায় এ নিয়ে মোট চারজনের মৃত্যু হল। আহত আরও কয়েকজন এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের নাম আয়েশা আক্তার। তিনি শিরিন ম্যানশনের তৃতীয় তলায় ফিনিক্স ইন্সুরেন্সের কর্মী ছিলেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান। তার শরীরের ৩৮ শতাংশ দগ্ধ হয়েছিল বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া।

নিউ মার্কেট থানার ওসি শফিকুল ইসলাম সাবু জানান, আয়েশার গ্রামের বাড়ি চাঁদপুরে। ঢাকায় তিনি থাকতেন হাজারীবাগ এলাকায়।

গত ৫ মার্চ বেলা পৌনে ১১টার দিকে শিরিন ম্যানশনের তৃতীয় তলায় বিকট বিস্ফোরণে পর ভবনের দেয়ালের আংশিক ধসে পরে, ক্ষতিগ্রস্ত হয় পাশের আরেকটি ভবন।

ওই ঘটনায় সেদিনই তিনজনের মৃত্যু হয়, আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নেন অন্তত ৪০ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page