• রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

বিকাশ থেকে জিপিতে সর্বোচ্চ রিচার্জকারীরা জিতলেন বাইক, এসি ও টিভি

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

বিকাশ থেকে গ্রামীণফোন নম্বরে সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জ করে গ্রাহকরা জিতে নিয়েছেন মোটরবাইক, এসি এবং টিভির কুপন। এছাড়াও ৮ থেকে ২১ জুন পর্যন্ত চলা দুই সপ্তাহব্যাপী এই ক্যাম্পেইনে প্রতিদিন ১ হাজার জন গ্রাহক পেয়েছেন ১০ হাজার টাকা পর্যন্ত বিভিন্ন অংকের ক্যাশব্যাক।

সর্বোচ্চ রিচার্জকারী গ্রাহকদের জন্য ছিল ১ লাখ ৪০ হাজার টাকা মূল্যের মোটরবাইক কুপন, দ্বিতীয় সর্বোচ্চ রিচার্জকারীদের জন্য ৪৬ হাজার টাকা মূল্যের এসি কুপন এবং তৃতীয় সর্বোচ্চ রিচার্জকারীদের জন্য ৩০ হাজার টাকা মূল্যের টিভি কুপন।

সম্প্রতি বিকাশ কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে সর্বোচ্চ রিচার্জকারীদের হাতে মোটরবাইক, এসি ও টিভির কুপনগুলো তুলে দেওয়া হয়।

এই ক্যাম্পেইন চলাকালীন প্রতিদিন বিকাশ থেকে যেকোনো গ্রামীণফোন (প্রিপেইড, পোস্টপেইড ও স্কিটো) নম্বরে সর্বোচ্চ রিচার্জকারী ১ হাজার জনের মধ্যে প্রথম ৫ জন গ্রাহক পেয়েছেন ১০ হাজার টাকা করে ক্যাশব্যাক, পরবর্তী ৫ জন ১ হাজার টাকা করে ক্যাশব্যাক, তার পরের ১০ জন ৫০০ টাকা এবং শেষ ৯৮০ জন গ্রাহক পেয়েছেন ১০০ টাকা করে ক্যাশব্যাক।

বিকাশের অন্যতম জনপ্রিয় সেবা- অ্যাপ অথবা ইউএসএসডি কোড *২৪৭# -এর মাধ্যমে মোবাইল রিচার্জ করা। আর এই সেবায় বিকাশের সঙ্গে শুরু থেকেই যুক্ত আছে দেশের শীর্ষ টেলিকম অপারেটর গ্রামীণফোন। গ্রাহকদের মোবাইল ফোনের রিচার্জকে আরও সহজ ও স্বাচ্ছন্দ্যময় করতে এই ক্যাম্পেইনটি নিয়ে এসেছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ