• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
পহেলা মে যেভাবে আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন শুরু হয়েছিল সিন্দুকছড়ি জোনের মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত বিশুদ্ধ খাবার পানি খাবার স্যালাইন ও হাতপাখা বিতরণ করেন স্বেচ্ছাসেবক লীগ নেতাঃ শামিম যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ বাংলাদেশি ও প্রবাসীদের পাঠানো বৃহত্তম ত্রাণবহর ফিলিস্তিনের পথে আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ২ মে পর্যন্ত থাকছে ছুটি ইন্দোনেশিয়ার মাউন্ট রুয়াং আবার অগ্ন্যুৎপাত, আন্তর্জাতিক বিমানবন্দর বন্ধ কবর খুঁড়ে লাশ ও কঙ্কাল চুরি বন্ধে পদক্ষেপ নেয়া প্রশ্নে হাইকোর্টের রুল যুক্তরাজ্যে সংবর্ধিত প্রবাসী কল্যাণ ও বৈদেশিক প্রতিমন্ত্রী জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির

সাকিবের অবস্থার হালচাল জানালেন সহ-অধিনায়ক নাজমুল হোসেন শান্ত

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : সোমবার, ২ অক্টোবর, ২০২৩

খেলাধুলা ডেস্ক

ওয়ার্মআপে ফুটবল খেলতে গিয়ে চোট পান সাকিব আল হাসান। এই চোট কতটা গুরুতর তা দলের পক্ষে পরিষ্কার করে কিছু না বলায় নানা গুঞ্জন তৈরি হয়েছিল। এমনও শোনা যাচ্ছিল, বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষেও খেলতে পারবেন না টাইগার অধিনায়ক।

পরবর্তীতে টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা যায়, সাকিবের চোট গুরুতর কিছু না। তবে বাড়তি সতর্কতা হিসেবে প্রস্তুতিপর্বে খেলবেন না টাইগার অধিনায়ক। দুই প্রস্তুতি ম্যাচে বিশ্রাম নেওয়া সাকিবের অবস্থার হালচাল জানালেন সহ-অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তার দেওয়া খবর, সাকিবকে নিয়ে কোনো শঙ্কা নেই, শতভাগ ফিটই আছেন।

ইংল্যান্ডের বিপক্ষে সাকিব না থাকায় ভারপ্রাপ্ত অধিনায়কের দায়িত্ব পালন করছেন শান্ত। টসের সময় টাইগার এই ব্যাটারের কাছে ধারাভাষ্যকার রাসেল আরনল্ড জানতে চান সাকিবের ইনজুরি নিয়ে। তিনি বলেন, ‘সাকিব শতভাগ ফিট আছেন। তাকে নিয়ে কোনো শঙ্কা নেই। বিশ্বকাপের প্রথম ম্যাচে তিনি খেলবেন।’

এর আগে প্রথম প্রস্তুতি ম্যাচে মেহেদী হাসান মিরাজের নেতৃত্ব খেলেছিল বাংলাদেশ দল। সেই ম্যাচে শ্রীলঙ্কাকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছিল টাইগাররা। সেই ম্যাচে দলের দুই ওপেনার লিটন দাস এবং তানজিদ হাসান তামিম দুজনই তুলে নেন অর্ধ-শতক। যে কারণে টাইগারদের জয়ের রাস্তা সহজ হয়ে যায়।

আজ নিজেদের দ্বিতীয় তথা শেষ প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে টস জিতে শুরুতে ব্যাটিং বেছে নিয়েছে বাংলাদেশ। শেষ খবর পাওয়া পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেট হারিয়ে ৮২ রান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page