• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
শিরোনাম:
নিউইয়র্কে সেইভ দ্য পিপল’র উদ্যোগে হালাল খাদ্য সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে মানবিক সহায়তা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে চিকিৎসা সহায়তা প্রদান ফেনীতে রিসাইক্লিং বিজনেস ইউনিটের উদ্বোধন ওয়েব সাইট চালাতে খরচ বাড়বে, কর অব্যাহতি চান ডোমেইন হোস্টিং ব্যবসায়ীরা ভূয়া জামিন নামায়, আসামির জামিন হলুদ সাংবাদিকদের হয়রানির শিকার নানান শ্রেনীপেশার মানুষ সালমান খানকে ফের হামলার পরিকল্পনা, গ্রেপ্তার ৪ নয়াদিল্লিতে বঙ্গবন্ধুর জীবনীমূলক চলচ্চিত্রের প্রদর্শনী অনুষ্ঠিত জাতিসংঘে বাংলাদেশি শ্রমিকদের অধিকার রক্ষার প্রতিশ্রুতি ব্যক্ত মালয়েশিয়ার

বরখাস্ত হতে পারেন জাভি

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ১৮ মে, ২০২৪

বার্সেলোনার ম্যানেজার জাভি হার্নান্দেজের ভবিষ্যৎ এখন অনিশ্চিত। মৌসুম শেষে চলে যাওয়ার ঘোষণা দিয়েও মত পরিবর্তন করেছিলেন তিনি। কিন্তু সম্প্রতি তার কিছু মন্তব্য এবং দলের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন উঠেছে। এর জের ধরে বার্সা কর্তৃপক্ষ তাকে বরখাস্ত করার কথা ভাবছে বলে জানা গেছে।

আলমেরিয়ার বিপক্ষে ম্যাচের আগে জাভি বলেছিলেন, বার্সার আর্থিক অবস্থা ভালো নয়। তাই তারা যাকে খুশি তাকে কিনতে পারছে না। যার ফলে রিয়াল মাদ্রিদের বিপক্ষে শিরোপা জেতা কঠিন হবে। তবে তারা তবুও চেষ্টা করে যাবে।

এই মন্তব্য বার্সেলোনা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তার পছন্দ হয়নি। তিনি মনে করেন, জাভির এই বক্তব্য দলের আত্মবিশ্বাস নষ্ট করেছে। এছাড়াও নতুন খেলোয়াড়দের ক্ষমতা সঠিকভাবে ব্যবহার করতে পারছেন না বলেও অভিযোগ উঠেছে জাভির বিরুদ্ধে।

লা লিগায় শিরোপা জয়ের লড়াই থেকে অনেকটাই পিছিয়ে পড়েছে বার্সা। রিয়াল মাদ্রিদের সাথে তাদের অনেক ব্যবধান। এছাড়াও চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালেও তাদের বিদায় নিতে হয়েছে।

এই সবকিছু মিলিয়ে জাভির ভবিষ্যৎ এখন অনিশ্চিত। বার্সা কর্তৃপক্ষ তাকে বরখাস্ত করার সিদ্ধান্ত নিতে পারে। তবে এখনো পর্যন্ত তার বরখাস্তার কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ