• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

কবে অনুশীলনে ফিরবেন তামিম?

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : সোমবার, ৭ আগস্ট, ২০২৩

স্পোর্টস ডেস্ক
মিরপুরে ব্যস্ত সময় পার করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ক্রিকেটাররা ব্যস্ত বিশ্বকাপ এবং এশিয়া কাপ পূর্ববর্তী প্রাথমিক ক্যাম্পে। তবে, দেশে থাকা ক্রিকেটারদের মধ্যে ব্যতিক্রম তামিম ইকবাল। কদিন আগেই ইংল্যান্ড থেকে চিকিৎসা শেষ করেছেন তিনি। বর্তমানে আছেন বিশ্রামে। বিশ্বকাপে ফিট থাকার লক্ষ্যে এশিয়া কাপের আসর থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি।

এরইমাঝে অবশ্য গতকাল রোববার তামিম ইকবালকে দেখা গেল মিরপুরের শের-ই বাংলা স্টেডিয়ামে। চিকিৎসকের পরামর্শ নেওয়ার জন্য দীর্ঘসময় পর হোম অব ক্রিকেটে দেখা গেল তামিম ইকবালকে। আলাপ করেছেন জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলামের সঙ্গে।

তামিমের সাক্ষাতের পরেই শুরু হয়েছে তার পুনর্বাসন বিষয়ক আলোচনা। সে বিষয়েই আভাসও পাওয়া গেল সহসাই। বোর্ডের একজন কর্মকর্তা জানান, তামিমের কোমরের চোট পর্যবেক্ষণ করেছেন ফিজিও বায়েজিদ। তামিমের প্রত্যাশা দ্রুতই পুনর্বাসন শুরু করতে পারবে তিনি। ইনজেকশন পরবর্তী বাধ্যতামূলক বিশ্রামের এক সপ্তাহ শেষ হয়েছে শুক্রবার।

ইংল্যান্ডের বিশেষজ্ঞ চিকিৎসকের নির্দেশনা অনুযায়ী এখন হালকা ব্যায়াম শুরু করবেন এই বাঁহাতি ওপেনার। আগামী ২১ আগস্ট থেকে হালকা ব্যাটিং করার পরিকল্পনা তার। যদিও এই বিষয়ে খুব একটা তাড়াহুড়ো করতে চাননা তামিম।

নিউজিল্যান্ডের বিপক্ষে হোম সিরিজে খেলার আগে প্রায় এক মাসের মতো সময় পাচ্ছেন তামিম ইকবাল। জাতীয় দলের সাবেক এই ওয়ানডে অধিনায়কের মূল ফোকাস বিশ্বকাপ ঘিরে। আইসিসির মেগা আসরে ফিট হয়েই পা রাখতে চান ওয়ানডে ফরম্যাটে বাংলাদেশের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page