• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি পদে নির্বাচিত হলেন সোহেল রানা

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

২৬-৪-২৪ ইং তারিখ শুক্রবার ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।এর আগে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের রাজিবুল ইসলামকে (বাপ্পি) কে সভাপতি ও সজল কুন্ডুকে সাধারণ সম্পাদক করে দুই সদস্য বিশিষ্ট অনুমোদন দিয়ে এ কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

ঘোষিত কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যার পিছনে জড়িতদের খুঁজে বের করার জন্য “একটি নিরপেক্ষ জাতীয় কমিশন গঠন বাস্তবায়ন দাবি কমিটি’র যুগ্ন আহবায়ক সোহেল রানা। সোহেল রানা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মতিঝিল থানা ছাত্রলীগ ও স্থানীয় বাসিন্দাদের মাঝে আনন্দের জোয়ার বইছে।এই বিষয়ে জাতীয় কমিশন গঠন বাস্তবায়ন দাবি কমিটির আহবায়ক এম ডি এন মাইকেল এর কাছে জানতে চাইলে তিনি এই প্রতিবেদককে বলেন প্রকৃত মুজিব আদর্শের সৈনিক ও জননেত্রী শেখ হাসিনার প্রশ্নে আপোষহীন জাতীয় কমিশন গঠন দাবি বাস্তবায়ন কমিটির যুগ্ন আহবায়ক সোহেল রানা’কে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির সহ-সভাপতি নির্বাচিত করায় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে তিনি ধন্যবাদ জানান।এর মধ্যে বর্তমান মতিঝিল থানার আরামবাগ এলাকায় বসবাসরত ও মতিঝিল থানা ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল রানা বর্তমান ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির সহ-সভাপতি পদে মনোনীত হয়েছে।

দায়িত্ব পেয়ে সোহেল রানা বলেন,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্মার্ট বাংলাদেশ’, ‘স্মার্ট মহানগর’ বিনির্মাণের লক্ষ্যে কাজ করব। এজন্য তিনি সকলের দোয়া ও সহযোগীতা চান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page