• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম:

টালিউড সিনেমায় তারিন

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

টালিউড সিনেমায় অভিষেক হলো টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী তারিন জাহানের। ২৬ এপ্রিল (শুক্রবার) পরিচালক মানসী সিনহা নির্মিত ‘এটা আমাদের গল্প’ নামের সিনেমাটি পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

সম্প্রতি নিজের সিনেমা মুক্তি নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তারিন। সেখানে কথা বলেছেন এই সিনেমায় যুক্ত হওয়াসহ নানান বিষয়ে।

তারিন বলেন, এই সিনেমায় দর্শক আমাকে দেখবেন বাংলাদেশের মেয়ে হিসেবে, যার বিয়ে হয় কলকাতায়। যে সংসারে বিয়ে হয়, মূলত সেই সংসারের গল্প নিয়েই এগিয়েছে সিনেমার কাহিনি। এটি পরিবারসহ সবাইকে নিয়ে দেখার মতো একটি সিনেমা। আশা করি, সবার ভালো লাগবে।

প্রায় তিন দশক ধরে দেশের টেলিভিশন নাটকে দাপটের সঙ্গে অভিনয় করা এই অভিনেত্রী জানালেন কীভাবে তিনি যুক্ত হয়েছিলেন ‘এটা আমাদের গল্প’ সিনেমায়। তিনি বলেন, মানসী দিদি বেশ আগে একবার বাংলাদেশে এসেছিলেন। তখনই প্রথম তার সঙ্গে দেখা হয়।

তারপর তিনি আমার মোবাইল নম্বর নিয়ে যান। পরবর্তীতে সিনেমায় অভিনয়ের প্রস্তাব নিয়ে যোগাযোগ করেন। গল্পটা বলেন। প্রথম শোনাতেই গল্প আমার ভালো লেগে যায়। এরপর যুক্ত হই। এইতো এভাবেই কাজটা করা।

‘এটা আমাদের গল্প’ সিনেমায় প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায় ও অপরাজিতা আঢ্য। তারিন এখানে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্যের ছেলের বউয়ের চরিত্রে। চরিত্রের নাম মিসেস বসু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page