• বুধবার, ১৫ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

অভিনেত্রী হওয়ার আগে কী করতেন পরিণীতি?

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

হলিউড বলুন আর বলিউড— হুট করে তো আর স্কুল-কলেজ থেকে বেরিয়ে সবাই নায়ক-নায়িকা হয়ে যাননি। কেউ কেউ হরেক জায়গায় ধরনা দিয়ে পেয়েছিলেন এক চিলতে রোল, কেউ আবার দিনের পর দিন অভিনয় করেছেন পার্শ্বচরিত্রে। কিন্তু এদের কেউ কেউ আবার একেবারেই ছিলেন ভিন্ন পেশায়।

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। গায়িকা হিসেবেও বর্তমানে সুখ্যাতি পেয়েছেন তিনি। রাজনীতিবিদ রাঘব চাড্ডার বউ তিনি। তবে অভিনয়ে আসার আগে কী কাজ করতেন অভিনেত্রী?

সম্প্রতি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার ক্যারিয়ার শুরুর দিনগুলো শেয়ার করেন অভিনেত্রী।

পরিণীতি উল্লেখ করেন, ‘আমি রানির হয়ে ‘দিল বোলে হারিপ্পা’, দীপিকা পাড়ুকোন এবং নীল নিতিন মুকেশের ‘লফাঙ্গে পারিন্দে’র প্রচার করেছি। আনুশকা ও শহিদ কাপুরের ‘বদমাশ কোম্পানি’র কাজও করেছিলাম। যশরাজের স্টুডিওতে ইন্টার্ন হিসেবে আমার শেষ ছবি ছিল ব্যান্ড বাজা বরাত। ওদের জন্য কফিও অর্ডার করতাম’। তিনি আরও জানান, ইন্টার্ন থাকার সময় যে সাংবাদিকদের তিনি সেলিব্রিটি সাক্ষাৎকারে ব্যবস্থা করে দিতেন, তারাই এখন তার সাক্ষাৎকার নেন।

যশরাজ ফিল্মসের সঙ্গে দেড় বছর কাজের পর, সেই চাকরি ছেড়ে দেন তিনি। তবে একদিন হঠাৎই তার কাছে একটি ফোন আসে আদিত্য চোপড়ার কাছ থেকে, যা তার ক্যারিয়ার আর জীবন দুটোই বদলে দেয়। ‘চাকরি ছাড়ার কয়েক দিন পর, আমি আদির কাছ থেকে একটি ফোন পাই। তখন তো আমি অবাক, ও আমাকে কেন ফোন করছে।’

ফোনে আদিত্য সেই সময় পরিণীতিকে যশরাজের সঙ্গে তিনটি সিনেমার চুক্তিতে স্বাক্ষর করানোর কথা বলেছিলেন। কাস্টিং ডিরেক্টর শানু শর্মার সঙ্গে তার অডিশনের ভিডিও পছন্দ হয়েছিল আদিত্য চোপড়ার। এর এক মাস পর লেডিজ ভার্সেস রিকি বহেলের অফার পান।

এর পর প্রায় ১১ বছর যশরাজের নায়িকা হিসেবে কাজ করেন পরিণীতি। ইশকজাদে, হাসি তো ফাসি, মেরি প্যায়ারি বিন্দু-র মতো সিনেমা উপহার দিয়েছেন তিনি দর্শকদের।

‘পঞ্জাবের এলভিস প্রিসলি’ ওরফে গায়ক অমর সিংহ চমকিলার ‘বায়োপিক’-এ দেখা যাচ্ছে পরিণীতি চোপড়াকে বর্তমানে। অমর সিংহের ভূমিকায় অভিনয় করেছেন গায়ক-অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ এবং তার দ্বিতীয়া স্ত্রীর ভূমিকায় রয়েছেন পরিণীতি চোপড়া। এই ছবির জন্য নিজের প্রায় ১৬ কেজি ওজন বাড়ান রাঘব চাড্ডার বউ। এমনকী সেই ‘মোটা চেহারা’ নিয়েই বিয়ে করতে হয় তাকে! তবে এত ভালো একটা সিনেমার জন্য এটুকু আত্মত্যাগে তিনি খুশি, জানিয়েছেন পরিণীতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ