• সোমবার, ২০ মে ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কক্সবাজারের ঈদগাঁও উপজেলা প্রথম নির্বাচন   সুষ্ঠু পরিবেশ নিয়েই আশংকা প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ঢাকায় ব্যাটারিচালিত রিকশা, লক্কড়ঝক্কড় যান চালালে শাস্তি: বিআরটিএ টাঙ্গাইল — ঝুঁকি ছাড়াই বেশি লাভ, কচুলতি চাষে ঝুঁকছেন কৃষকরা ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: খাদ্যমন্ত্রী প্রাণঘাতী ব্যাকটিরিয়ার তালিকা প্রকাশ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তের গোলে জয় পেল মায়ামি তাসখন্দ থেকে রাষ্ট্রদূতকে কিরগিজস্তানে পাঠাচ্ছে বাংলাদেশ — কিরগিজস্তানে বাংলাদেশি শিক্ষার্থীদের গুরুতর আহতের খবর পাওয়া যায়নি : পররাষ্ট্র মন্ত্রণালয় সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী মেট্রোরেলে এনবিআরের ১৫ শতাংশ ভ্যাট আরোপ ভুল সিদ্ধান্ত: ওবায়দুল কাদের ওয়াদুদ মাতুব্বরের প্রার্থিতা বহাল: ফরিদপুর সালথা উপজেলা নির্বাচনে বাধা নেই

মগবাজারে দরজা ভেঙে চলচ্চিত্র পরিচালকের মৃতদেহ উদ্ধার

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বুধবার, ৮ মে, ২০২৪

রাজধানীর হাতিরঝিল থানাধীন মগবাজার দিলু রোডের একটি মেছ থেকে চলচ্চিত্র পরিচালক এম এ আউয়ালের (৫৫) মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো: এনামুল হক বলেন, গতকাল মঙ্গলবার রাতে তার সহকর্মীরা বাসায় গিয়ে তাকে ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে, আমাদের সংবাদ দেন। পরে দরজা ভেঙে দেখতে পান, তিনি মৃত অবস্থায় বিছানায় পড়ে আছেন।

পরে রাত আনুমানিক সাড়ে বারোটার দিকে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তার লোকজনদের সঙ্গে কথা বলে জানাগেছে তিনি দীর্ঘ দিন অসুস্থ ছিলেন। এবং অবিবাহিত ছিলেন। সেখানে তিনি কয়েকজন মিলে মেছ করে থাকতেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অসুস্থতার কারণেই তার মৃত্যু হয়েছে।

এছাড়াও অন্য কোনো কারণ রয়েছে কিনা তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার বলে জানা যাবে।
নারায়ণগঞ্জের ফতুল্লায় তার গ্রামের বাড়ি। বর্তমানে মগবাজার দিলু রোডের একটি ভবনের পঞ্চম তলায় ভাড়া বাসায় থাকেতন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ