• সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
আজ মা দিবস — চিরন্তন ত্যাগের প্রতীক মা বাধ্যতামূলক সামরিক প্রশিক্ষণ: ইউরোপের কোথায়, কী অবস্থা? হাসপাতালের লিফটে ৪৫ মিনিট আটকা, বাঁচানো গেল না রোগীকে ঢামেক হাসপাতালে আন্তর্জাতিক নার্সেস দিবস উদযাপন ৫১ শিক্ষা প্রতিষ্ঠানের কেউই পাস করেনি: শিক্ষামন্ত্রী গোপালগঞ্জ  সদর উপজেলা পরিষদ  নির্বাচনে টেলিফোন প্রতীক নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী কামরুজ্জামান ভূইয়া (লুটুল) বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। পুলিশ সম্পর্কে সাধারণের ধারণা বদলে দেয়া ‘প্রমিথিউস’ হাবিবুর রহমান প্রযুক্তির ব্যবহারকারী নয়, উদ্ভাবক হতে হবে : শিক্ষামন্ত্রী বাংলাদেশের জলসীমায় পৌঁছেছে সোমালিয়ায় জিম্মি সেই ‘এমভি আবদুল্লাহ’ চাকরি দেওয়ার নামে প্রতারণা, দুই কনস্টেবল বরখাস্ত

আলিয়া দীপিকা পারলেও কেন পারেননি ক্যাটরিনা?

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ়্যান্ডার কেজ’ ছবির মাধ্যমে ২০১৭ সালে প্রথম হলিউডে অভিষেক হয় বলিউডের ‘মস্তানি’র। সেই ছবিতে হলিউড তারকা ভিন ডিজেলের সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দীপিকা পাড়ুকোন।

ভিনদেশি ছবি হলেও তা প্রথম মুক্তি পেয়েছিল ভারতীয় প্রেক্ষাগৃহে। বিভিন্ন কারণে সেই ছবি অবশ্য সাফল্য পায়নি। তার পর ২০২৩ সালে মুক্তি পায় আলিয়া ভাটের প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’।

 

ছবিতে গল গ্যাডোট, জেমি ডরনানের মতো তারকাদের দেখা গেছে আলিয়ার সঙ্গে। যদিও তাদের অনেক আগে হলিউডে পা দিয়েছেন প্রিয়াংকা চোপড়া। প্রায় ১০ বছরের বেশি সময় সেখানে টানা কাজ করার পর সাফল্যের মুখ দেখাচ্ছেন প্রিয়াংকা। সুযোগ পেয়েছিলেন ক্যাটরিনা কাইফও। তবু সুযোগকে কাজে লাগাতে পারেননি ‘ক্যাট’।

 

সম্প্রতি একটি বিদেশি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তার কাছেও হলিউড থেকে কাজের প্রস্তাব আসে। তবে সেই সময় পরিস্থিতি এমন ছিল যে করে উঠতে পারেননি। তবে ফের কখনো কাজ করবেন কি?

 

সেই প্রসঙ্গে ক্যাটরিনা বলেন, আসলে জীবনে যখন যেটা হওয়ার থাকে সেটা হয়ে যায়। হলিউডে সুযোগ এলে সেটা আমার জীবনের নতুন একটা অধ্যায় হবে। আমি খুবই আগ্রহী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ