• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

সাভারে নানা আয়োজনে সময়ের আলোর ৫ম বর্ষপূর্তি উদযাপন

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ২ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক, সাভার: সাভারে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে দৈনিক সময়ের আলো পত্রিকার ৫ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

শনিবার (২ মার্চ) সন্ধ্যায় সাভার মিডিয়া ক্লাবে উৎসবমুখর পরিবেশে কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই দেশের অন্যতম শীর্ষ শিল্প প্রতিষ্ঠান আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক সময়ের আলোর সম্পাদকমণ্ডলীর সভাপতি আলহাজ এম এম এনামুল হক ও বেইলি রোডের অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

আলোচনা সভায় প্রথমেই শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক সময়ের আলো পত্রিকার সাভার প্রতিনিধি দেওয়ান ইমন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সাভার মিডিয়া ক্লাবের সভাপতি ও এনটিভির বিশেষ প্রতিনিধি জাহিদুর রহমান । এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আকবর আলী, এনাম মেডিকেল কলেজ হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আনোয়ারুল কবির নাজিম, গ্লোবাল টেলিভিশনের সাভার প্রতিনিধি তোফাসানি, এটিএন বাংলার সাভার প্রতিনিধি শেখ বাঁশার ও চ্যানেল আইয়ের সাভার প্রতিনিধি জাকির হোসেন।

সাভারের সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক স্মরণ সাহার উপস্থাপনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মাছরাঙ্গা টেলিভিশনের সভার প্রতিনিধি সৈয়দ হাসিব, এসএ টিভির সাভার প্রতিনিধি ও সভার উপজেলা জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি সাদ্দাম হোসেন, বাংলা টিভির আশুলিয়া প্রতিনিধি ও সাভার উপজেলা জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি আলমগীর হোসেন নিলয়, দৈনিক বর্তমান কথা পত্রিকার উপসম্পাদক দিদারুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মো. তহিদুল হক সুমন, বিশিষ্ট শিল্পপতি তারিকুজ্জামান প্রমূখ।

এসময় অনুষ্ঠানে উপস্থিত সকলেই সময়ের আলো পত্রিকার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page