• রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
উপর থেকে নিচ পর্যন্ত সবাইকে ম্যানেজ করেই নকল এসি বাজারজাত করছিঃ আবুল সাংবাদিক অহিদ উদ্দিন মুকুলের বাবার ৩০তম মৃত্যু বার্ষিকী পালিত সরকারের ব্যর্থতা ধরিয়ে দিন, সাংবাদিকদের তথ্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর উপদেষ্টা মেজর জেনারেল তারিক আহমেদ সিদ্দিকী (অব) এর হাত থেকে সনদপত্র গ্রহণ করেন তুহিন গণপূর্তের নির্বাহী প্রকৌশলী সাইফুজ্জামান চুন্নু’র অনিয়ম-দূর্নীতি দেখার কেউ নাই (পর্ব-২) মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি প্রভাবশালীরা উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে: ইসি রাশেদা রাজের সঙ্গে প্রেম হওয়ার সুযোগ নেই: মন্দিরা অর্থমন্ত্রী আইডিবির সভায় অংশগ্রহণ ও সৌদি প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেছেন এমআইএসটিতে ইঞ্জিনিয়ারিং ও টেকনোলজি বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন

চমক হিসেবে এবারে প্রতিষ্ঠাবার্ষিকীতে মঞ্চ মাতাবেন মাতাবেন নগরবাউল জেমস

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩

ক্যাম্পাস প্রতিবেদক

 

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নানা আয়োজন করতে যাচ্ছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। চমক হিসেবে এবারে প্রতিষ্ঠাবার্ষিকীতে মঞ্চ মাতাবেন মাতাবেন নগরবাউল জেমস।

বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন উপলক্ষ্যে বুধবার আয়োজিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সভা শেষে বিশ্ববিদ্যালয়ের রুটিন দায়িত্বে থাকা উপাচার্য ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ বিষয়টি নিশ্চিত করেন।

অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ জানান, প্রতি বছর ২০ অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন করা হয়। সেদিন শুক্রবার হওয়ায় ১৯ অক্টোবর এবারের বিশ্ববিদ্যালয় দিবস উদযাপনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। নানা আয়োজনের মধ্য দিয়ে জাঁকজমকপূর্ণভাবে এবারের বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন করা হবে।

তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষ্যে কনসার্টের আয়োজন থাকবে। কনসার্টে নগর বাউল জেমসকে আনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ জন্য যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page