• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

বিপিএলে থাকছেন না পেসার এবাদত

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩

 খেলাধুলা প্রতিবেদক

এশিয়া কাপ এবং বিশ্বকাপের মত বড় দুই টুর্নামেন্টের আগে বাংলাদেশ জাতীয় দলে দুঃসংবাদ হয়ে আসে এবাদত হোসেনের ইনজুরি। হাঁটুর চোটের কারণে ক্রিকেটের গুরত্বপূর্ণ এই সময়টা পুনর্বাসনেই কাটাতে হচ্ছে জাতীয় দলের নির্ভরযোগ্য এই বোলারকে। তবে সহসাই মাঠের ক্রিকেটে ফেরা হচ্ছেনা তার। বিপিএল ড্রাফটে নিশ্চিত হল সেই খবর।

চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ড্রাফট অনুষ্ঠান। আর সেখানে ড্রাফট শুরুর আগেই জানানো হলো আসন্ন এই বিপিএলে থাকছেন না পেসার এবাদত হোসেন।

চলতি মাসেই হাঁটুর চোটের কারণে অস্চ্রপচার করেছেন এবাদত। যে কারণে ৬ থেকে ৭ মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে তারকা এই পেসার। আর এই কারণেই আসন্ন বিপিএলে খেলা হচ্ছে না এবাদতের। এবারের আসরে বি ক্যাটাগরিতে ছিলেন এবাদত মূল্য হিসেবে ছিল ৫০ লাখ টাকা।

এবাদত লম্বা সময়ের জন্য ছিটকে যাচ্ছেন এমন খবর নিশ্চিত হয়েছিল আগেই। গত ৩০ আগস্ট প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু গণমাধ্যমে বলেছিলেন, ‘এবাদতের অপারেশন হচ্ছে। এরপর রিহ্যাব আছে, সব মিলিয়ে সুস্থ হয়ে লম্বা সময় লাগতে পারে।’ তবে ঠিক কতদিন পর তাকে আবার মাঠে দেখা যাবে তা নিশ্চিত করেননি প্রধান নির্বাচক। সাধারণত এমন ইনজুরির কারণে ৬ থেকে ৮ মাস মাঠের বাইরে থাকতে হয় খেলোয়াড়দের। সেই হিসেবে মার্চ-এপ্রিল নাগাদ দেখা যেতে পারে এবাদতকে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ