• রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

রূপগঞ্জে এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের আকাশ পথে ঘুরানো হলো শিক্ষার্থীদের

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি,

 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ২০২৩ সালের এসএসসি পরিক্ষায় জিপিএ ৫ পেয়ে আকাশ পথে ঘুরে আসল ১৫ শিক্ষার্থী। এই প্রথম আকাশ পথে ব্যতিক্রমী ভ্রমণের আয়োজন করেন উপজেলার তেতলাব আদর্শ বিদ্যানিকেতন এন্ড হাই স্কুলের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব আব্দুল কাদির। জানা গেছে গত ২৩ সেপ্টেম্বর ১৫ জন জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকসহ মোট ৫০ জনকে নিয়ে বাংলাদেশ এয়ারলাইন্সের বিমানে করে ঢাকা থেকে সিলেট আকাশ পথে ভ্রমণ করা হয়। শিক্ষার্থীরা আনন্দ উল্লাসের মধ্য এ ভ্রমণ উপভোগ করে।

শিক্ষার্থীরা হলেন, ফারহানা আক্তার, লাকী, সূর্বণা, বৈশাখী আক্তার, মাহরাব হোসেন, জিসান আহমেদ, তাসনীম আহমেদ, আব্দুর রহমান,সাদিয়া আক্তার, মাহমুদা, হালিমা আক্তার, সুমাইয়া। এ ভ্রমণে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এম,এ হান্নান সবুজ, বাবুল মিয়া, শাহাদাত হোসেন, আসফাক আবির, শিক্ষিকা রেহানা আমিন রাজিয়া আক্তার, রোকসানা, নিপা মোনালিসা, রোমানা,৷ জিনাত সুলতানা, শারমিন আক্তার, মাহিনুর বেগম,আসমা উল হুসনা অংশ নেন।

বিদ্যালয় সূত্রে জানা যায়, গত ২০২১, ২০২২ সালের ধারাবাহিকতায় ২০২৩ সালের এস এস সি পরীক্ষার ফলাফলে রূপগঞ্জের শীর্ষে রয়েছে তেতলাব আদর্শ বিদ্যানিকেতন এন্ড হাই স্কুল। চলতি শিক্ষাবর্ষে মানবিক শাখার ১৭ জন পরীক্ষার্থীদের মধ্যে ১০ জন জিপিএ ৫ পেয়েছে। ৫ জন গোল্ডেন A+ সহ শতভাগ পাস করেছে। শিক্ষার্থীদের পড়াশোনায় আগ্রহ বাড়াতে এবং পরীক্ষার্থীদের ভালো ফলাফল করতে জিপিএ ৫ (A+) প্রাপ্ত শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের নিয়ে আকাশ পথে ভ্রমণ করা হয়।
তেতলাব আদর্শ বিদ্যানিকেতন এন্ড হাই স্কুলের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব আব্দুল কাদির
বলেন, শিক্ষার্থীদের পড়াশোনায় আগ্রহ বাড়াতে এবং পরীক্ষায় ভালো ফলাফল করাতে আকাশ পথে এ আনন্দ ভ্রমণের আয়োজন করেছি। আমার বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা এ আকাশ পথে ঘুরে খুব আনন্দ পেয়েছে। আগামী ২০২৪ সালের এসএসসি পরিক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সাথে অভিভাবকদেরও বিমানে ভ্রমন করানো হবে।
“সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলের দোয়া ও সু-পরামর্শ প্রত্যাশা করছি”।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ