• রবিবার, ০১ অক্টোবর ২০২৩, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
গুইমারা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে জনসমাবেশ অনুষ্ঠিত সরকারি নির্দেশনা থাকলেও কাজিপুরে বেশ কয়েকটি বিদ্যালয়ে পালিত হয়নি ঈদে মিলাদুন্নবী (সা.) কাজিপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জননেত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন পালিত ঢাকা-৫ আসনে আলহাজ্ব কামরুল হাসান রিপনের নেতৃত্বে উন্নয়ন শোভাযাত্রা তামিমকে তিন/চারে ব্যাট করতে বলা বিসিবি কর্তার নাম জানা গেল যুক্তরাষ্ট্রের ভিসা নিষেধাজ্ঞার কোনো যৌক্তিকতা নেই: প্রধানমন্ত্রী মাটিরাঙ্গায় বিদেশি মদ-ভারতীয় সিগারেট জব্দ শ্রীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত প্রশ্ন ক্ষুব্ধ পরীমণির ‘মেয়েদের গায়ে হাত দেয় কীভাবে’ রামেক হাসপাতালের সামনের রাস্তা ও ফুটপাত দখল করে দোকানপাট-পথচারীদের ভোগান্তি!

সরাসরি চুক্তিতে বিপিএলে নতুন গন্তব্যে হৃদয়

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

খেলাধুলা ডেস্ক

 

আগামী বছরের শুরুতে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। এই টুর্নামেন্টের এখনও তিন মাস বাকি। তবে এখন থেকেই দল গোছানো শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। এরই ধারাবাহিকতায় সরাসরি চুক্তিতে তাওহীদ হৃদয়কে দলে ভেড়াল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বিপিএলের গত আসরে সিলেট স্ট্রাইকার্সে খেলেছিলেন হৃদয়। তবে এবার কুমিল্লার হয়ে মাঠে মাতাবেন টপ-অর্ডার এই ব্যাটার। সোমবার (১৮ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেদের অফিশিয়াল পেজে এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

ফ্র্যাঞ্চাইজিটির ভাষ্য, অপেক্ষার প্রহর শেষ! তাওহীদ হৃদয় এখন আনুষ্ঠানিকভাবে ভিক্টোরিয়ান্স পরিবারের সদস্য। হৃদয়কে দলে ভেড়ানোর পাশাপাশি তিন ক্রিকেটারকে রিটেইন করেছে কুমিল্লা। লিটন দাস, মোস্তাফিজুর রহমান ও তানভীর ইসলামকে ধরে রেখেছে ভিক্টোরিয়ান্সরা।

সিলেটে দারুণ এক মৌসুম কাটিয়েছেন তাওহীদ। বিপিএল থেকেই জাতীয় দলের নির্বাচকদের নজরে আসেন এই ব্যাটার। পরে ডাক পান জাতীয় দলে। এখন তো বিশ্বকাপ পরিকল্পনার অন্যতম নামও তিনি।

বিপিএলে সিলেটের জার্সিতে ৪০৩ রান করেছেন তাওহীদ। ১৩ ম্যাচে ৩৬ দশমিক ৬৪ গড় এবং ১৪০ দশমিক ৪২ স্ট্রাইক রেটে এই রান করেছেন এই ব্যাটার। আর পাঁচটি অর্ধশতক নিয়ে টুর্নামেন্টে শীর্ষ রান সংগ্রাহকের তালিকায় তিনে ছিলেন তাওহীদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ