• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

সরাসরি চুক্তিতে বিপিএলে নতুন গন্তব্যে হৃদয়

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

খেলাধুলা ডেস্ক

 

আগামী বছরের শুরুতে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। এই টুর্নামেন্টের এখনও তিন মাস বাকি। তবে এখন থেকেই দল গোছানো শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। এরই ধারাবাহিকতায় সরাসরি চুক্তিতে তাওহীদ হৃদয়কে দলে ভেড়াল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বিপিএলের গত আসরে সিলেট স্ট্রাইকার্সে খেলেছিলেন হৃদয়। তবে এবার কুমিল্লার হয়ে মাঠে মাতাবেন টপ-অর্ডার এই ব্যাটার। সোমবার (১৮ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেদের অফিশিয়াল পেজে এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

ফ্র্যাঞ্চাইজিটির ভাষ্য, অপেক্ষার প্রহর শেষ! তাওহীদ হৃদয় এখন আনুষ্ঠানিকভাবে ভিক্টোরিয়ান্স পরিবারের সদস্য। হৃদয়কে দলে ভেড়ানোর পাশাপাশি তিন ক্রিকেটারকে রিটেইন করেছে কুমিল্লা। লিটন দাস, মোস্তাফিজুর রহমান ও তানভীর ইসলামকে ধরে রেখেছে ভিক্টোরিয়ান্সরা।

সিলেটে দারুণ এক মৌসুম কাটিয়েছেন তাওহীদ। বিপিএল থেকেই জাতীয় দলের নির্বাচকদের নজরে আসেন এই ব্যাটার। পরে ডাক পান জাতীয় দলে। এখন তো বিশ্বকাপ পরিকল্পনার অন্যতম নামও তিনি।

বিপিএলে সিলেটের জার্সিতে ৪০৩ রান করেছেন তাওহীদ। ১৩ ম্যাচে ৩৬ দশমিক ৬৪ গড় এবং ১৪০ দশমিক ৪২ স্ট্রাইক রেটে এই রান করেছেন এই ব্যাটার। আর পাঁচটি অর্ধশতক নিয়ে টুর্নামেন্টে শীর্ষ রান সংগ্রাহকের তালিকায় তিনে ছিলেন তাওহীদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page