• রবিবার, ০১ অক্টোবর ২০২৩, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
গুইমারা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে জনসমাবেশ অনুষ্ঠিত সরকারি নির্দেশনা থাকলেও কাজিপুরে বেশ কয়েকটি বিদ্যালয়ে পালিত হয়নি ঈদে মিলাদুন্নবী (সা.) কাজিপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জননেত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন পালিত ঢাকা-৫ আসনে আলহাজ্ব কামরুল হাসান রিপনের নেতৃত্বে উন্নয়ন শোভাযাত্রা তামিমকে তিন/চারে ব্যাট করতে বলা বিসিবি কর্তার নাম জানা গেল যুক্তরাষ্ট্রের ভিসা নিষেধাজ্ঞার কোনো যৌক্তিকতা নেই: প্রধানমন্ত্রী মাটিরাঙ্গায় বিদেশি মদ-ভারতীয় সিগারেট জব্দ শ্রীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত প্রশ্ন ক্ষুব্ধ পরীমণির ‘মেয়েদের গায়ে হাত দেয় কীভাবে’ রামেক হাসপাতালের সামনের রাস্তা ও ফুটপাত দখল করে দোকানপাট-পথচারীদের ভোগান্তি!

ঢাকা ও ঢাকার বাইরে এই কর্মসূচি পালিত হবে : আওয়ামী লীগ

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

 

টানা কর্মসূচি ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ঢাকা ও ঢাকার বাইরে এই কর্মসূচি পালিত হবে। নেতাকর্মীদের সজাগ থেকে এই কর্মসূচিতে অংশগ্রহণ করতে বলা হয়েছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১২টায় রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সভা শেষে এ কর্মসূচি জানানো হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের সঙ্গে এক যৌথসভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে সাংবাদিকদের ব্রিফ করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি জানান, আগামী ২৩ সেপ্টেম্বর বাইতুল মোকাররম দক্ষিণ গেটে মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে।

২৫ সেপ্টেম্বর দুপুর আড়াইটায় মহানগর উত্তর আওয়ামী লীগ উত্তরায় এবং মহানগর দক্ষিণ যাত্রাবাড়ী সমাবেশ অনুষ্ঠিত হবে।

২৬ সেপ্টেম্বর কেরানীগঞ্জে সমাবেশ পালিত হবে।

২৭ সেপ্টেম্বর টঙ্গীতে সমাবেশ করবে গাজীপুর মহানগর আওয়ামী লীগ। একই দিনে মহানগর উত্তর আওয়ামী লীগ ঢাকার মিরপুরের কাফরুলে সমাবেশ করবে।

২৮ সেপ্টেম্বর দেশ রত্ন শেখ হাসিনার জন্মদিনে একই দিনে ঈদে মিলাদুন্নবী দোয়া মাহফিল বাদ আসর। একই সময়ে সারা দেশে একই কর্মসূচি।

২৯ সেপ্টেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

৩০ সেপ্টেম্বর আড়াইটায় কৃষক লীগের উদ্যোগে কৃষক সমাবেশ অনুষ্ঠিত হবে। এরপর আগামী ৪ অক্টোবর চট্টগ্রামের মিরসরাইতে আওয়ামী লীগের উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ