• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম:
নিউইয়র্কে সেইভ দ্য পিপল’র উদ্যোগে হালাল খাদ্য সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে মানবিক সহায়তা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে চিকিৎসা সহায়তা প্রদান ফেনীতে রিসাইক্লিং বিজনেস ইউনিটের উদ্বোধন ওয়েব সাইট চালাতে খরচ বাড়বে, কর অব্যাহতি চান ডোমেইন হোস্টিং ব্যবসায়ীরা ভূয়া জামিন নামায়, আসামির জামিন হলুদ সাংবাদিকদের হয়রানির শিকার নানান শ্রেনীপেশার মানুষ সালমান খানকে ফের হামলার পরিকল্পনা, গ্রেপ্তার ৪ নয়াদিল্লিতে বঙ্গবন্ধুর জীবনীমূলক চলচ্চিত্রের প্রদর্শনী অনুষ্ঠিত জাতিসংঘে বাংলাদেশি শ্রমিকদের অধিকার রক্ষার প্রতিশ্রুতি ব্যক্ত মালয়েশিয়ার

মেসিকে ছাড়াই যেসব ম্যাচ খেলবে মায়ামি

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

খেলাধুলা ডেস্ক

একা হাতেই যেন পুরো দলকে বদলে দিয়েছেন আর্জেন্টাইন ফুটবল সুপারস্টার লিওনেল মেসি। ক্রমাগত হারতে থাকা দলকে জয়ের মুখ দেখিয়েছেন। এনে দিয়ে দিয়েছেন ক্লাব ইতিহাসের প্রথম শিরোপা। তবে যুক্তরাষ্ট্রের ফুটবলের টানা সূচির কারণে বিশ্রামটাই পাওয়া হচ্ছেনা মেসির। শেষ ম্যাচে বাধ্য হয়ে তাকে শুরুর একাদশেই রাখেননি ইন্টার মায়ামির কোচ টাটা মার্টিনো।

অবশ্য টাটা মার্টিনো আগেই জানিয়েছিলেন, বেশ কিছু ম্যাচে বিশ্রাম দেওয়া হবে মেসিকে। টানা খেলার কারণে তিনি যেন ইনজুর্ড না হয় সেজন্যেই এমন সতর্কতা কোচ মার্টিনোর। বলা হচ্ছিল, আর্জেন্টিনার হয়ে খেলার জনয় অন্তত তিনটি ম্যাচ মিস করতে পারেন আর্জেন্টাইন অধিনায়ক।

আন্তর্জাতিক ফুটবলের সূচি অনুযায়ী, ফিফা বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে আগামী ৭ এবং ১২ সেপ্টেম্বর আর্জেন্টিনার জার্সিতে দেখা যাবে মেসিকে। ইকুয়েডর এবং বলিভিয়ার বিপক্ষে ম্যাচের জন্য মায়ামির জার্সিতে ১০ তারিখের ম্যাচে দেখা যাবে না তাকে। লিগের ম্যাচে সেদিন তাদের প্রতিপক্ষ স্পোর্টিং কেসি।

এর আগে ৪ তারিখ লস এঞ্জেলস এফসির বিপক্ষে অবশ্য থাকতে পারেন তিনি। আর ভ্রমণক্লান্তি এবং অন্যান্য বিষয় বিবেচনায় হয়ত ১৭ তারিখ ভোরে আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে ম্যাচেও অনুপস্থিত থাকবেন মেসি।

ইন্টার মায়ামির পরের ম্যাচ আগামী বৃহস্পতিবার (৩১ আগস্ট) ভোরে। প্রতিপক্ষ ন্যাশভিল এসসি অবশ্য মেসির অচেনা নয়। কদিন আগে এই দলটিকে হারিয়েই যে লিগ কাপের শিরোপা জিতেছিলেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ