• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

এশিয়া কাপে লিটন খেলতে পারবে কি না জানাল বিসিবি

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

খেলাধুলা ডেস্ক

অপেক্ষার পালা শেষ। আগামীকাল (বুধবার) মাঠে গড়াচ্ছে এশিয়া কাপ। বিশ্বকাপের আগে ওয়ানডে ফরম্যাটের এবারের আসরে বড় স্বপ্ন দেখছে বাংলাদেশ। যদিও আসর শুরুর আগে দুঃসংবাদ যেন পিছু ছাড়ছে না টাইগার শিবিরে। দলের নির্ভরযোগ্য ওপেনার লিটন কুমার দাস এখনও শ্রীলঙ্কা যেতে পারেননি। এমনকি টুর্নামেন্টের প্রথম ম্যাচেও তাকে পাওয়া নিয়ে আছে শঙ্কা।

সবশেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও জ্বরে ভুগছেন লিটন। বর্তমানে ১০০ ডিগ্রি জ্বর আছে তার। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন। বাংলাদেশের প্রথম ম্যাচে টাইগার এই উইকেটকিপার ব্যাটারের খেলার সম্ভাবনা নেই বললেই চলে।

আজ মঙ্গলবার শ্রীলঙ্কার উদ্দেশে দেশ ছাড়ার আগে বিমানবন্দরে লিটনকে নিয়ে কথা বলেছেন ক্রিকেট অপরারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস। এ সময় তিনি বলেন, ‘লিটন সুস্থ হলে যাবে। দেখা যাক, আমরা ওয়েট করছি ওর জন্য। যদি ও আজকের মধ্যে সুস্থ হয়ে যায়, তাহলে হয়তো কালকেই আমরা চেষ্টা করবো ওকে কলম্বোতে নিয়ে আসার জন্য।’

লিটনের না থাকা দলে বাড়তি চাপ তৈরি করেছে কি না এমন প্রশ্নের জবাবে জালাল ইউনুস বলেন,‘অবশ্যই। ও তো আমাদের অভিজ্ঞ ক্রিকেটার। আমাদের প্রতিষ্ঠিত ওপেনার। যাই হোক, আশা করি কোনো সমস্যা হবে না।’

আগামী ৩১ আগস্ট পাল্লেকেলেতে স্বাগতিক শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। লিটন খেলতে না পারলে এই ম্যাচে উদ্বোধনী জুটিতে দেখা যেতে পারে নাইম শেখ এবং তানজিদ হাসান তামিমকে। সদ্য সমাপ্ত ইমার্জিং এশিয়া কাপেও এই দুজনেই ছিলেন বাংলাদেশের ওপেনারের ভূমিকায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page