• রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইল — ঝুঁকি ছাড়াই বেশি লাভ, কচুলতি চাষে ঝুঁকছেন কৃষকরা ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: খাদ্যমন্ত্রী প্রাণঘাতী ব্যাকটিরিয়ার তালিকা প্রকাশ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তের গোলে জয় পেল মায়ামি তাসখন্দ থেকে রাষ্ট্রদূতকে কিরগিজস্তানে পাঠাচ্ছে বাংলাদেশ — কিরগিজস্তানে বাংলাদেশি শিক্ষার্থীদের গুরুতর আহতের খবর পাওয়া যায়নি : পররাষ্ট্র মন্ত্রণালয় সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী মেট্রোরেলে এনবিআরের ১৫ শতাংশ ভ্যাট আরোপ ভুল সিদ্ধান্ত: ওবায়দুল কাদের ওয়াদুদ মাতুব্বরের প্রার্থিতা বহাল: ফরিদপুর সালথা উপজেলা নির্বাচনে বাধা নেই মালয়েশিয়ায় মানব পাচারকারী বাংলাদেশি সিন্ডিকেট সহ ৮ জন গ্রেপ্তার জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি

ইলন মাস্ককে টপকে শীর্ষ ধনী বার্নার্ড আর্নল্ট

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪

ইলন মাস্ককে পেছনে ফেলে বিশ্বের শীর্ষ ধনী হয়েছেন মোয়েট হেনেসির চেয়ারম্যান ও সিইও বার্নার্ড আর্নল্ট। ফোর্বসের তথ্য অনুযায়ী, ফরাসি ধনকুবের ও তার পরিবারের মোট সম্পদের পরিমাণ ২৩ দশমিক ৬ বিলিয়ন ডলার বেড়ে দাঁড়িয়েছে ২০৭. ৬ বিলিয়ন।

শুক্রবার আর্নল্টের মোট সম্পদ টেসলা সিইওর মোট সম্পদ ২০৪.৭ বিলিয়ন ডলারকে ছাড়িয়ে যায়। ইলন মাস্ক ১৩ শতাংশ সম্পাদ হারিয়েছেন।

এই দুই ধনকুবের ২০২২ সাল থেকে শীর্ষ স্থান ধরে রাখার লড়াইয়ে ছিলেন। গত বছরের শেষের দিকে শীর্ষস্থান অর্জন করেন বার্নার্ড আর্নল্ট।

শীর্ষ ধনীদের সম্পদের পরিমাণ নিচে দেওয়া হলো-

বার্নার্ড আর্নল্ট এবং ও তার পরিবার ($207.6 বিলিয়ন)

ইলন মাস্ক ($204.7 বিলিয়ন)

জেফ বেজোস (181.3 বিলিয়ন ডলার)

ল্যারি এলিসন (142.2 বিলিয়ন ডলার)

মার্ক জুকারবার্গ (139.1 বিলিয়ন)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ