• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

মুলাদীতে ব্যবসা করতে গিয়ে ষড়যন্ত্রের শিকার শিপন

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : সোমবার, ২১ আগস্ট, ২০২৩

মুলাদী প্রতিনিধি

বরিশাল জেলার মুলাদী উপজেলাধীন সোনামদ্দিন বন্দরে মৃত শাহজাহান হাওলাদারের পুত্র শিপন হাওলাদার দীর্ঘ ১৫ বছর ধরে মোবাইল সার্ভিসিং ও বিকাশের ব্যবসা সততার সঙ্গে করে আসছেন।
দীর্ঘকাল এই ব্যবসার সঙ্গে জরিত থাকায় তার কাছে বহু কাষ্টমার আসেন এবং তাদের সেবা নেন। শিপন হাওলাদারের সুষ্ঠু পরিচালনার মাধ্যমে তারা ভালো কাজ পাওয়ায় সর্বদা তার কাছেন যান।
কিছুদিন যাবৎ বিষয়টি নিয়ে ক্ষোভ দেখা যায় একই ব্যবসায় জড়িত থাকা পার্শ্ববর্তী দোকানদারের। তার চেয়ে রিপন হাওলাদারের কাছে বেশি কাষ্টমার যাওয়ায় বাজারে শিপন হাওলাদারের ব্যবসা বন্ধ করার জন্য পায়তারা চালিয়ে যাচ্ছে।
এ নিয়ে শিপন হাওলাদার প্রতিনিধিকে জানান, আমি বাজারে দীর্ঘসময় ধরে ব্যবসা করায় এলাকার লোকজন এবং দূর থেকেও মানুষ আমার কাছে কাজের জন্য আসে। এতে করে কিছু দুষ্ট প্রকৃতির লোক আমাকে ব্যবসা বন্ধ করে দেওয়ার হুমকি দিচ্ছে।
বাজারের সাবেক সভাপতি জাহিদ মোল্লা, ব্যবসায়ী জসিম হাওলাদার, সাইফুল হাওলাদার, বসির মৃধা, সালাম চৌকিদার, মিরাজ হাওলাদার, শিফাত হাওলাদার, আকবর হাওলাদার, মিজান হাওলাদার, ছিদ্দিক হাওলাদার, তসলিম হাওলাদারসহ অর্ধশতাধিক ব্যবসায়ী প্রতিনিধিকে জানান, শিপন দীর্ঘ বছর ধরে সোনামদ্দিন বন্দর বাজারে সুনামের সঙ্গে ব্যবসা করে আসছে। কিন্তু বিগত কিছুদিন ধরে কয়েকজন বকাটে ব্যবসায়ী বিভিন্ন মানুষের মাধ্যমে তার ব্যবসা বন্ধ করার পায়তারা চালাচ্ছে। তারা প্রভাবশালী হওয়ায় কেউ প্রতিবাদ করার সাহস পাচ্ছে না।
তারা শিপনকে হয়রানি করতে বিভিন্ন লোকদিয়ে মিথ্যা নাটক সাজিয়ে তার মানহানি করছে। তাদের এহেন কুকির্তীর বিরুদ্ধে এখনই ব্যবস্থা না নিলে পরবর্তীতে শিপনের ন্যায় আরো সুনামধারী ব্যবসায়ীরাও এদের দ্বারা ক্ষতিগ্রস্থ হবে।
তাই ব্যবসায়ী শিপন এবং বাজারের স্বনামধন্য ব্যবসায়ীরা এর প্রতিকারে ব্যবস্থা নেওয়ার জন্য যথাযথ কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page