• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
শিরোনাম:
নিউইয়র্কে সেইভ দ্য পিপল’র উদ্যোগে হালাল খাদ্য সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে মানবিক সহায়তা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে চিকিৎসা সহায়তা প্রদান ফেনীতে রিসাইক্লিং বিজনেস ইউনিটের উদ্বোধন ওয়েব সাইট চালাতে খরচ বাড়বে, কর অব্যাহতি চান ডোমেইন হোস্টিং ব্যবসায়ীরা ভূয়া জামিন নামায়, আসামির জামিন হলুদ সাংবাদিকদের হয়রানির শিকার নানান শ্রেনীপেশার মানুষ সালমান খানকে ফের হামলার পরিকল্পনা, গ্রেপ্তার ৪ নয়াদিল্লিতে বঙ্গবন্ধুর জীবনীমূলক চলচ্চিত্রের প্রদর্শনী অনুষ্ঠিত জাতিসংঘে বাংলাদেশি শ্রমিকদের অধিকার রক্ষার প্রতিশ্রুতি ব্যক্ত মালয়েশিয়ার

মাদক সংশ্লিষ্ট কাউকে ছাড় দেয়া হবে না: পুলিশ সুপার মুক্তা ধর

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

“পুলিশই জনতা জনতাই পুলিশ এই স্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ইউনিয়ন এলাকায় পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুক সহ যেকোন ফৌজদারী অপরাধ প্রতিরোধের লক্ষ্যে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ১৯ আগস্ট বিকেলে মাটিরাঙ্গা থানার আয়োজনে বেলছড়ি ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে বিট পুলিশিং সভায় মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাকারিয়া এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)।

মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক ও বিট অফিসার (এসআই) আব্দুর করিম এর সঞ্চালনায় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মাটিরাঙ্গা সার্কেল আবু জাফর মোহাম্মদ ছালেহ, এম হুমায়ুন মোর্শেদ খান, বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:রহমত উল্লাহ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
অন্যান্যের মাঝে মাটিরাঙ্গা থানার ইন্সপেক্টর তদন্ত মো.শরীফ, সহকারী বিট অফিসার সহকারি উপ- পরিদর্শক (এএসআই) মো.নাজমুল কবির, জন প্রতিনিধি,ইমাম, সাংবাদিক, শিক্ষক, উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) বলেন, বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম।
পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে।জানিয়ে তিনি আরো বলেন,।

৯৯৯ এর মাধ্যমে সব ধরনের তথ্য দিয়ে সহযোগিতা করার কথা বলেন তিনি। কাঙ্খিত সেবা দিতে না পারার ব্যর্থতার দায়ভার আমি নিব। মাদক সংশ্লিষ্ট কাউকে ছাড় দেয়া হবে না। আপনাদের পূর্ণ সহযোগিতা চাই। সবাই মিলে সমাজ থেকে সকল ধরণের অপরাধমূলক কর্মকান্ড দুর করতে সকলে সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ