• সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

রাঙামাটিতে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ইফার আলোচনা সভা

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

রাঙামাটি প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে ইসলামিক ফাউন্ডেশন (ইফা) কর্তৃক খতমে কোরআন, দোয়া মোনাজাত, পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ই আগষ্ট) সকালে ইসলামিক ফাউন্ডেশন উপপরিচালক ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামীলীগ ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ইছহাক।

এতে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, বায়তুল আমান জামে মসজিদের খতিব আসহাদুল ইসলাম, তৈয়বিয়া পাহাড় জামে মসজিদ খতিব রেজাউল করিম নঈমী, রিজার্ভ বাজার জামে মসজিদ ইমাম মাওলানা নঈম উদ্দিন, ইফার সদর উপজেলা ফিল্ড সুপারভাইজার মুহাম্মদ জয়নাল আবেদীন প্রমূখ।

দিবসটি উদযাপন উপলক্ষ্যে জেলার ১০টি উপজেলা কার্যালয়ের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, খতমে কোরআন, দোয়া মোনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়াও জেলার ৬২৯টি মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রে, ১০টি দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রসায়, মডেল মসজিদ পাঠাগার ও জেলার ৫৪৫টি মসজিদে জোহর নামাজ শেষে দোয়া ও মোনাজাতের আয়োজন করে ইসলামিক ফাউন্ডেশন।

এর আগে ইফা জেলা কার্যালয়ের আয়োজনে দিনের শুরুতে খতমে কোরআন তেলাওয়াত ও সকাল ৯.৩০ মিনিটে রাঙামাটি জেলা প্রশাসনের সাথে জাতির জনকের ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করে ইসলামিক ফাউন্ডেশন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ