• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম:
ঢাকায় ব্যাটারিচালিত রিকশা, লক্কড়ঝক্কড় যান চালালে শাস্তি: বিআরটিএ টাঙ্গাইল — ঝুঁকি ছাড়াই বেশি লাভ, কচুলতি চাষে ঝুঁকছেন কৃষকরা ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: খাদ্যমন্ত্রী প্রাণঘাতী ব্যাকটিরিয়ার তালিকা প্রকাশ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তের গোলে জয় পেল মায়ামি তাসখন্দ থেকে রাষ্ট্রদূতকে কিরগিজস্তানে পাঠাচ্ছে বাংলাদেশ — কিরগিজস্তানে বাংলাদেশি শিক্ষার্থীদের গুরুতর আহতের খবর পাওয়া যায়নি : পররাষ্ট্র মন্ত্রণালয় সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী মেট্রোরেলে এনবিআরের ১৫ শতাংশ ভ্যাট আরোপ ভুল সিদ্ধান্ত: ওবায়দুল কাদের ওয়াদুদ মাতুব্বরের প্রার্থিতা বহাল: ফরিদপুর সালথা উপজেলা নির্বাচনে বাধা নেই মালয়েশিয়ায় মানব পাচারকারী বাংলাদেশি সিন্ডিকেট সহ ৮ জন গ্রেপ্তার

অবস্থা স্থিতিশীল, এখনও কেবিনে খালেদা জিয়া

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। লিভারের জটিলতা থাকায় আগের মতোই এখনও তিনি চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

সোমবার (১৪ আগস্ট) বিএনপি সূত্রে জানা যায়, প্রতিদিনই খালেদা জিয়ার স্বাস্থ্যের পরিস্থিতি পর্যালোচনা করছেন মেডিকেল বোর্ড। তবে, তিনি এখনও কেবিনে ভর্তি আছেন।

আরও পড়ুন- খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে ফখরুলের উদ্বেগ, বিদেশে পাঠানোর দাবি

হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে খালেদা জিয়ার শরীরে জ্বর নেই। কিন্তু লিভার জটিলতা পুরোপুরি সমাধান হয়নি। তাই আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করানো হবে। তারপর সিদ্ধান্ত হবে- আর কতদিন তাকে হাসপাতালে থেকে চিকিৎসা নিতে হবে।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, আমি ঘণ্টাখানিক আগে খোঁজ নিয়ে জেনেছি, ম্যাডামের শারীরিক অবস্থা আগের মতোই আছে। তিনি কেবিনে আছেন। সার্বক্ষণিক চিকিৎসকরা নিবিড় পর্যবেক্ষণে রাখছেন।

আসলে কেমন আছেন খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এবি এম আব্দুস সাত্তার ঢাকা পোস্টকে বলেন, ম্যাডাম আগের মতোই আছেন। তবে, হাসপাতালের কেবিনে চিকিৎসাধীন রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ