• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

পানছড়িতে এবার এসএসসি পরীক্ষায় একমাত্র গোল্ডেন এ+ পেয়েছে শিক্ষক কন্যা শারমিন আক্তার রুমা

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ২৯ জুলাই, ২০২৩

মিঠুন সাহা,খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ির পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে একমাত্র গোল্ডেন জিপিএ- ৫ অর্জন করে শিক্ষক কন্যা শারমিন আক্তার (রুমা)।

২৯ জুলাই (শুক্রবার) সকাল ১০ টার সময় দেশব্যাপী মাধ্যমিক পরীক্ষার ফলাফল ঘোষণা হলে তাতে একমাত্র জিপিএ ফাইভ হিসেবে নাম আসে এই কৃতি শিক্ষার্থীর।

জানা যায়, তার বাবা মোহাম্মদ রইচ উদ্দিন পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষকতা করছেন দীর্ঘ বছর ধরে।মেয়েও একই শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এই সাফল্য অর্জন করে। এর আগেও সে অন্যান্য বোর্ড ও ক্লাস পরীক্ষাগুলোতে ভালো ফলাফল করে এসেছে বলে তার অভিভাবক ও শিক্ষকদের কাছ থেকে জানা যায়।

এইদিকে শারমিন আক্তার (রুমা’র )এই সাফল্যের বিষয়ে জানতে যোগাযোগ করা হলে সে জানায় তার এই সাফল্যের পেছনে বাবা,মা ও তার সকল
শিক্ষকদের অবদানের কথা বলেন।তার স্বপ্ন সে বড় হয়ে একজন চিকিৎসক হতে চায়। তারা দুই বোন এক ভাই।ভাইটি সবার ছোট। বড় বোন এবার খাগড়াছড়ি সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করে।

পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অলি আহমেদ জানান,শারমিন আক্তার রুমা অত্যন্ত মেধাবী ছাত্রী।সে অনেক পরিশ্রমীও।সে প্রতিটি পরীক্ষায় বরাবরই ভালো ফলাফল করতো। সে আমাদের শিক্ষক রইচ উদ্দিন সাহেবের কন্যা।আগামীদিনেও যেন তার এই সাফল্য ধরে রাখতে পারে এই শুভ কামনা করছি।

এইছাড়া তার সাফল্যে অভিনন্দন ও শুভ কামনা জানিয়েছেন তার শিক্ষক ও এলাকার সুধীসমাজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page