• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

দ্বিতীয়বারের মতো খাগড়াছড়ি জেলার শ্রেষ্ঠ ওসি মো. জাকারিয়া

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

 চাঞ্চল্যকর হত্যাকাণ্ডসহ বিভিন্ন মামলার রহস্য উদঘাটন, মাদক বিরোধী বিশেষ অভিযান, মাদক ব্যবসায়ীদের আটক করাসহ চোরাচালান নিরোধে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করায় দ্বিতীয়বারের মতো খাগড়াছড়ি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকারিয়া।

২৩ জুলাই রোববার সকালে খাগড়াছড়ি পুলিশ লাইন্স ড্রিলশেডে জেলা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত মাসিক কল্যাণ ও অপরাধ সভায় তার নাম ঘোষণা করেন খাগড়াছড়ি পুলিশ সুপার মো. নাইমুল হক পিপিএম।এইকই সাথে জুন মাসের কর্ম মূল্যায়নে জেলার শ্রেষ্ঠ সার্কেল (মাটিরাঙ্গা সার্কেল) সহকারি পুলিশ সুপার আবু জাফর মোহাম্মদ ছা‌লেহ, শ্রেষ্ঠ এএসআই মাটিরাঙ্গা থানার (এএসআই) মো. কামরুল আরেফিন চৌধুরীর নাম ঘোষণা করা হয়।

এ অর্জনকে মাটিরাঙ্গার জনগণের জন্য উৎসর্গ করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকারিয়া বলেন, এমন অর্জন আমার একার পক্ষে সম্ভব নয়, মাটিরাঙ্গার জনগণের সহযোগিতা ও খাগড়াছড়ি জেলার মান্যবর পুলিশ সুপার মো. নাইমুল হক পিপিএম মহোদয়ের আন্তরিকতা ও সহযোগিতা ছিল বলেই আমি এই সম্মাননা পেয়েছি। এ সময় মাটিরাঙ্গা উপজেলা থেকে মাদক, সন্ত্রাস ও যেকোনো অপরাধ দমনের জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ