• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
চৌদ্দগ্রামে অবৈধ অস্ত্র সহ যুবক আটক! বরিশালে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষ কমনওয়েলথ গেমসে স্বর্ণপদক বিজয়ী শুটার আতিকুর রহমান আর নেই অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বএিমইউজরে তীব্র নিন্দা ও প্রতিবাদ বান্দরবানে ড. এফ. দীপংকর মহাথের (ধুতাঙ্গ ভান্তে) এঁর রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনের দাবীতে উত্তাল পার্বত্য জনপদ গুইমারাতে ১ কেজি ৫২০গ্রাম গাঁজাউদ্ধার, ২ জন আটক আম নিয়ে কষ্টগাঁথা ইউরোপ-আমেরিকা যাচ্ছে নোয়াখালীর দেওটির ছানা মিষ্টি উপনিবেশিক-অসাংবিধানিক ১৯০০ সালের শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধে পিসিএনপি রাজপথে নামবে

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে মানবিক সেবায় অসহায়দের পাশে সিন্দুকছড়ি জোন

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩

বিএম.বাশারঃ খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন কর্তৃক মানবিক সেবার প্রধান অতিথি জোন কমান্ডার লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি, জি এর উপস্থিতিতে পবিত্র ঈদুল আযহা কে সামনে রেখে পার্বত্য জেলায় স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচী পরিচালনা করে আসছে বাংলাদেশ সেনাবাহিনী সিন্দুকছড়ি জোন।

২৭জুন মঙ্গলবার বিকালে সিন্দুকছড়ি জোন কর্তৃক জোনের দায়িত্বপূর্ণ এলাকার সুবিধা বঞ্চিত, গরিব, অসহায়দের মাঝে সিন্দুকছড়ি জোনের মাঠে এবং মানিকছড়ি রানী নীহার উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রায় দেড় শতাধিক মানুষকে ঈদুল আযহা উপলক্ষে চাউল, তেল, সেমাই, চিনিসহ অন্যান্য সামগ্রী দিয়ে ঈদ শুভেচ্ছা প্রদান করেন সিন্দুকছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি, জি।

এসময় জোন কমান্ডার সকলকে অগ্রিম ঈদের শুভেচ্ছা বিনিময় করে ভ্রাতৃত্বের বন্ধনে মিলেমিশে থাকার পরামর্শ দেন। এছাড়াও এলাকার শান্তি, শৃঙ্খলা ও সম্প্রীতি বজায় রেখে দলমত নির্বিশেসে সকলের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহ্বান জানান। ভবিষ্যতেও এই জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সুবিধাপ্রাপ্ত ব্যক্তিগণ তাদের প্রতি কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ