• সোমবার, ২০ মে ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে মানবিক সেবায় অসহায়দের পাশে সিন্দুকছড়ি জোন

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩

বিএম.বাশারঃ খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন কর্তৃক মানবিক সেবার প্রধান অতিথি জোন কমান্ডার লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি, জি এর উপস্থিতিতে পবিত্র ঈদুল আযহা কে সামনে রেখে পার্বত্য জেলায় স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচী পরিচালনা করে আসছে বাংলাদেশ সেনাবাহিনী সিন্দুকছড়ি জোন।

২৭জুন মঙ্গলবার বিকালে সিন্দুকছড়ি জোন কর্তৃক জোনের দায়িত্বপূর্ণ এলাকার সুবিধা বঞ্চিত, গরিব, অসহায়দের মাঝে সিন্দুকছড়ি জোনের মাঠে এবং মানিকছড়ি রানী নীহার উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রায় দেড় শতাধিক মানুষকে ঈদুল আযহা উপলক্ষে চাউল, তেল, সেমাই, চিনিসহ অন্যান্য সামগ্রী দিয়ে ঈদ শুভেচ্ছা প্রদান করেন সিন্দুকছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি, জি।

এসময় জোন কমান্ডার সকলকে অগ্রিম ঈদের শুভেচ্ছা বিনিময় করে ভ্রাতৃত্বের বন্ধনে মিলেমিশে থাকার পরামর্শ দেন। এছাড়াও এলাকার শান্তি, শৃঙ্খলা ও সম্প্রীতি বজায় রেখে দলমত নির্বিশেসে সকলের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহ্বান জানান। ভবিষ্যতেও এই জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সুবিধাপ্রাপ্ত ব্যক্তিগণ তাদের প্রতি কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ