• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে গুইমারা রিজিয়নের মানবিক সহায়তা প্রদান

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : সোমবার, ২৬ জুন, ২০২৩

বিএম.বাশারঃ পার্বত্য জেলার খাগড়াছড়িতে স্থিতিশীল শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে ২৪পদাতিক ডিভিশনের আওতাধীন গুইমারা রিজিয়ন পবিত্র ঈদ উল আযহাকে সামনে রেখে বিভিন্ন আভিযানিক কর্মকান্ড পরিচালনার পাশাপাশি, স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও স্বেচ্ছাসেবী সংগঠন সমূহের সাথে সমন্বয়ের মাধ্যমে নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচী পালন করে আসছে বাংলাদেশ সেনাবাহিনী।

এরি ধারাবাহিকতায় ২৬জুন সোমবার শহীদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয় মাঠে গুইমারা রিজিয়নের আয়োজনে ৫০০ জন স্থানীয় জনসাধারণ গরিব, অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়।পবিত্র ঈদ-উল-আযহা মুসলিম সম্প্রদায়ের আনন্দের দিন। এই মহতী আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুন, বিএএমএস, এনডিসি, পিএসসি, জি, কমান্ডার, ২৪আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়ন। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা পিএসসি,জি সহ গুইমারা রিজিয়নের অন্যান্য দায়িত্বপ্রাপ্ত অফিসারবৃন্দ ও ইলেকট্রনিক্স প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি সবাইকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়ে বলেন, পার্বত্য অঞ্চলের শান্তি ও সম্প্রীতি বজায় রাখার জন্য সর্বত্র জনসাধারণকে আহবান জানান। এছাড়াও ঈদ উপহার সামগ্রী গ্রহনে আগত জনসাধারণকে শুভেচ্ছা জানিয়ে সমাপনান্তে প্রধান অতিথি কর্তৃক ঈদ উপহার প্রদান করেন।

গুইমারা রিজিয়নের আওতাধীন, বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, আনসার, পুলিশসহ সকল নিরাপত্তা বাহিনী শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের লক্ষ্যে নিরলসভাবে প্রচেষ্টা করে যাচ্ছে এবং ভবিষ্যতেও এধারা অব্যাহত থাকবে বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page