• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
নিউইয়র্কে সেইভ দ্য পিপল’র উদ্যোগে হালাল খাদ্য সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে মানবিক সহায়তা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে চিকিৎসা সহায়তা প্রদান ফেনীতে রিসাইক্লিং বিজনেস ইউনিটের উদ্বোধন ওয়েব সাইট চালাতে খরচ বাড়বে, কর অব্যাহতি চান ডোমেইন হোস্টিং ব্যবসায়ীরা ভূয়া জামিন নামায়, আসামির জামিন হলুদ সাংবাদিকদের হয়রানির শিকার নানান শ্রেনীপেশার মানুষ সালমান খানকে ফের হামলার পরিকল্পনা, গ্রেপ্তার ৪ নয়াদিল্লিতে বঙ্গবন্ধুর জীবনীমূলক চলচ্চিত্রের প্রদর্শনী অনুষ্ঠিত জাতিসংঘে বাংলাদেশি শ্রমিকদের অধিকার রক্ষার প্রতিশ্রুতি ব্যক্ত মালয়েশিয়ার

মাটিরাঙ্গায় যুবলীগের ওয়ার্ড সভাপতির উপর সন্ত্রাসী হামলা

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শুক্রবার, ১৬ জুন, ২০২৩

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার রসুলপুর ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী (৪৫) উপর সন্ত্রাসী হামলা হয়েছে। ১৬ জুন শুক্রবার সকালে স্থানীয় মোঃ মহারাজ (২২), মোঃ ওসমান(২৪), মোঃ নজরুল ইসলাম(২৬), মোঃ ফজলু প্রকাশ জাল ডলার ফজলু (৩৫), দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।
ওয়ার্ড যুবলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী জনান, স্থানীয় মোঃ মহারাজ ,মোঃ ওসমান, মোঃ নজরুল ইসলাম, মোঃ ফজলু, আমার পাড়া প্রতিবেশী । আমি আমার এলাকার স্থানীয় লোকজনের প্রায় সময় বিভিন্ন সামাজিক বিচার সালিশ সমাধান করে থাকি। এরই ধারাবাহিকতায় গত মাসের ২০ তারিখে স্থানীয়ভাবে একটি শালিস বৈঠকে  উপস্থিত স্থানীয় লোকজনের সম্মুখে তাহারা অকথ্য ভাষায় গালমন্দসহ বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি দিতে থাকে। আমি তাদেরকে এইভাবে অকথ্য ভাষায় গালমন্দ করিতে নিষেধ করিলে তারা আমার উপর ক্ষিপ্ত হইয়া উপস্থিত লোকজনের সামনে আমাকে দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে এবং আমার পকেটে থাকা ৫০,০০০/- টাকা ও আমার গলায় থাকা আট আনা ওজনের একটি স্বর্ণের চেইন চিনিয়ে নেয়। পরবর্তীতে তারা আমারকে প্রকাশ্যে হুমকি দেয় যে, তুই বেশি বাড়াবাড়ি করলে তোকে প্রাণে মেরে তোর রক্ত দিয়ে গোসল করবো। এসময় মাটিরাঙ্গা থানা পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা ঘটনাস্থল ত্যাগ করেন। তাদের বিরুদ্ধে পূর্বে বিভিন্ন চুরি, মারধর, মাদক কার্বারী ও জাল ডলার দিয়ে মানুষকে প্রতারণা করার বিষয়ে একাধিক অভিযোগ রয়েছে। আইনগত সহায়তা পাওয়ার জন্য থানায় অভিযোগ জানিয়েছি।
মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ জাকারিয়া বর্তমান কথাকে বলেন, থানায় অভিযোগের প্রেক্ষিতে যথাযত তদন্ত করে অপরাধীরদের কে দূত আইনের আওতায় আনা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ