• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:১২ অপরাহ্ন

নেশার টাকা জোগাতে নগরীতে দিন দিন বাড়ছে রিকশা চোর

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : সোমবার, ১২ জুন, ২০২৩

চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় অটো রিকশা চুরি,চোরের সন্ধান চায় রিক্সার মালিক বিউটি বেগম
বাকলিয়ার সচেতন নাগরিকরা বলছেন একমাত্র নেশার টাকা জোগাতেই দিন দিন বাড়ছে চুরি।গত (৩০ মে) মঙ্গলবার চট্টগ্রাম নগরীর পশ্চিম বাকলিয়া ১৭ নং ওয়ার্ড শান্তিনগর এলাকা থেকে একটি ব্যাটারি চালিত (অটো) রিক্সা চুরি হয়েছে। রিকশাটি চুরি করা ওই যুবকের নাম মোঃ রাকিব। রাকিব শান্তিনগর এলাকার মৃত মোঃ সেলিম মিয়ার ছেলে বলে জানা যায়।

রিকশাটি শান্তিনগর বাজার এলাকার বেড়ার মসজিদের পাশে অবস্থিত ফসর কোম্পানির গ্যারেজ থেকে বিকাল ৪ টায় নিখোঁজের পর খোঁজতে থাকেন রিকশার মালিক বিউটি বেগম। এক পর্যায়ে সিসি ক্যামারার ফুটেজ দেখে তিনি নিশ্চিত হোন রিকশাটি সন্দেহভাজন রাকিব-ই চুরি করেছে। তবে রিকশা চুরির পর পরই রাকিব তার খালার কাছে জমা রাখা জন্মনিবন্ধনটি নিয়ে পালিয়ে যান। এখনো পর্যন্ত কেউ তার সন্ধান দিতে পারেনি। এবং রিক্সার মালিক বিউটি বেগম তার অনেক কষ্টের জমানো টাকা কেনা রিক্সাটি এবং রিক্সা চালককে অনেক খোঁজাখুঁজি করার পরও সন্ধান পায়নি দিশেহারা অটোরিকসার মালিক বিউটি বেগম।

রিকশার মালিক বিউটি বেগম বলেন, রিকশাটিই ছিল আমার পরিবারের একমাত্র আয়ের উৎস। কিস্তি হতে ৭০ হাজার টাকা ঋণ নিয়ে রিকশাটি কিনেছি। এখনো ঋণ পরিশোধ হয়নি। এই অবস্থায় আমি এই ঋণ কিভাবে পরিশোধ করব বুঝে উঠতে পারছি না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ