• শনিবার, ২২ জুন ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
দুর্নীতি-লুটপাটের খবর উদ্ঘাটনে সাংবাদিকদের সক্ষমতা প্রমাণিত নিউইয়র্কে বিশ্ব শরণার্থী দিবস পালিত নিউইয়র্কে সেইভ দ্য পিপল’র উদ্যোগে হালাল খাদ্য সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে মানবিক সহায়তা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে চিকিৎসা সহায়তা প্রদান ফেনীতে রিসাইক্লিং বিজনেস ইউনিটের উদ্বোধন ওয়েব সাইট চালাতে খরচ বাড়বে, কর অব্যাহতি চান ডোমেইন হোস্টিং ব্যবসায়ীরা ভূয়া জামিন নামায়, আসামির জামিন হলুদ সাংবাদিকদের হয়রানির শিকার নানান শ্রেনীপেশার মানুষ সালমান খানকে ফের হামলার পরিকল্পনা, গ্রেপ্তার ৪

মাদারগঞ্জ সমাজসেবা অফিস কর্তৃক অসহায় রোগীদের মাঝে চেক বিতরণ

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : রবিবার, ২১ মে, ২০২৩

জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলায় সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়। মাদারগঞ্জ উপজেলায় অবস্থানকারী ০৮ জন আক্রান্ত ব্যক্তির মাঝে (প্রত্যেক ব্যক্তিকে ৫০,০০০ টাকা করে) মোট ৪,০০০০০ টাকা বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ওবায়দুর রহমান বেলাল, চেয়ারম্যান উপজেলা পরিষদ, মাদারগঞ্জ, জামালপুর, সভাপতিত্ব করেন জনাব ইলিশায় রিছিল, উপজেলা নির্বাহী অফিসার, মাদারগঞ্জ,জামালপুর। উপজেলা সমাজসেবা অফিসার জনাব মোঃ তৌফিকুল ইসলাম খালেক এর সঞ্চালনায় প্রধান অতিথি, সভাপতি এবং সাংবাদিক মির্জা হুমায়ুন সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন । প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশের সকল মানুষের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় দূরারোগ্য রোগে আক্রান্ত রোগীদেরকে আর্থিক অনুদান দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।এসময় সহায়তা গ্রহণকারীরা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া কামনা করে তাদের অনুভূতি ব্যক্ত করেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ