• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে আসামী ছিনিয়ে নেওয়ার চেষ্টার ঘটনায় ২ পুলিশ আহত।। গ্রেফতার- ৫

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

রেজুয়ান খান রিকন, গোবিন্দগঞ্জ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের ওপর হামলা করে হ্যান্ডকাপ পরা আসামি শামীম মিয়াকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালিয়েছে সহযোগীরা। এসময় পুলিশের দুই কর্মকর্তা আহত হয়। ঘটনার সঙ্গে জড়িত ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত রবিবার (১৪ মে) রাতে এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানার দুই কর্মকর্তা আহত হয়েছেন।

গ্রেফতাররা হলেন— নজরুল ইসলাম, শরিফুল ইসলাম, মোস্তফা আহমেদ বিপু ও মুহিত মিয়া এবং ওয়ারেন্টভুক্ত আসামি শামীম। গ্রেফতার সবাই উপজেলার দরবস্ত ইউনিয়নের বাসিন্দা।

গোবিন্দগঞ্জ থানা সূত্রে জানা গেছে,গত রবিবার (১৪ মে) রাতে উপজেলার দরবস্ত ইউনিয়নের কালীতলায় এ এস আই মাহাবুব ও এ এস আই রুবেল সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে ওয়ারেন্ট ভুক্ত আসামি শামীমকে গ্রেফতার করেন। এসময় অতর্কিতে পুলিশের ওপর হামলা করে শামীমকে ছিনিয়ে নেয় একদল দুর্বৃত্ত। এ ঘটনায় পুলিশের সঙ্গে হামলাকারীদের হাতাহাতি হয় ও ধাওয়া- পাল্টা ধাওয়া হয়। গোবিন্দগঞ্জ থানা থেকে অতিরিক্ত পুলিশ এসে চারজনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে হ্যান্ডকাপ পরিহিত পলাতক শামীমকেও আটক করা হয়।

পুলিশ আরও জানায়, সেশন ট্রাইব্যুনাল মামলা নং ৪৩৭/২০২০ এর ওয়ারেন্টভুক্ত আসামি দুর্গাপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে শামীমকে ওয়ারেন্ট মুলে গ্ৰেফতার করে পুলিশ। এ সময় তার সহযোগীরা একযোগে পুলিশের উপর হামলা করে সরকারি কাজে বাধা সৃষ্টি করে পুলিশকে আহত করে। এ সময় এ এস আই মাহবুব ও রুবেল আহত হন।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি ইজার উদ্দিন জানান গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page