• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শুক্রবার, ১২ মে, ২০২৩

কুমিল্লা-৬ সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহারকে সভাপতি ও কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাতকে সাধারণ সম্পাদক করে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ১১ মে বৃহস্পতিবার রাতে অনুমোদন করা হয়েছে। একই সাথে ১৫ জন উপদেষ্টার নাম অনুমোদন করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে এ কমিটি অনুমোদন করেন।

কমিটিতে যারা আছেন-
সহ-সভাপতি : অ্যাড. জহিরুল ইসলাম সেলিম, ডা. বাকী আনিছ, কমান্ডার সফিউল আহমেদ বাবুল, উইং কমান্ডার গোলাম মো: সিকান্দর, আবিদুর রহমান জাহাঙ্গীর, গোলাম মওলা জসিম, নুর আহমেদ মজুমদার, অ্যাডভোকেট আতিকুর রহমান আব্বাসী, ওয়াহিদুর রহমান। যুগ্ম-সাধারণ সম্পাদক: আতিক উল্লাহ খোকন, শাহিনুল ইসলাম শাহীন, সৈয়দ নুরুর রহমান। আইন সম্পাদক: এডভোকেট আমজাদ হোসেন, কৃষি ও সমবায় সম্পাদক: সাদেকুর রহমান রানা, তথ্য ও গবেষণা সম্পাদক: জমির উদ্দিন খান জম্পি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক: কবিরুল ইসলাম শিকদার, দপ্তর সম্পাদক: বাবু শিব প্রসাদ রায়, ধর্ম সম্পাদক: নাজমুল করিম সেন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক: জহিরুল কামাল, বন ও পরিবেশ সম্পাদক: সরকার মো: জাবেদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক: মোখলেসুর রহমান, মহিলা সম্পাদক: ফাহমিদা জেবিন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক: শাহজাহান সাজু, যুব ও ক্রীড়া সম্পাদক: সালেহ আহমেদ রাসেল, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক: হাবিবুর সাহরীন সায়ের, শিল্প ও বাণিজ্য সম্পাদক: আবদুল্লাহ আল ফাত্তাহ, শ্রম সম্পাদক: হাসান খসরু, সাংস্কৃতিক সম্পাদক: হাবিব উল্লাহ তুহিন, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক: ডা. মোরশেদুল আলম, সাংগঠনিক সম্পাদক: আবদুল হাই বাবলু, চিত্তরঞ্জন ভৌমিক, ডা. তাহসিন বাহার সূচনা, উপ দপ্তর সম্পাদক: নাইমুল হক হিমেল, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক: এনামুল হক এনাম, কোষাধ্যক্ষ: আলী মনসুর ফারুক।

সদস্য: আনজুম সুলতানা সীমা, সমীর চন্দ, ওমর ফারুক, আফসান মিয়া (সাবেক কাউন্সিলর), মির্জা মো: কোরাইসি, আবদুল ওয়াহিদ, রেজাউল করিম ভুলু, আমিনুল ইসলাম টুটুল, কাউন্সিলর আবুল হাসেম, মো: হেলাল উদ্দিন, কাইয়ুম খান বাবুল, কামাল আহমেদ, কাউন্সিলর আনোয়ার, আবদুল হান্নান, কাউন্সিলর নুর জাহান বেগম পুতুল, কাউন্সিলর কাউসারা বেগম সুমী, ইমরান বাচ্চু (সাবেক কাউন্সিলর), আবদুল মালেক, মিজানুর রহমান ইরান, ইমামুজ্জামান চৌ: শামীম, দুলাল মাহমুদ, শ্যামল ভট্টাচার্য, মো: আজহার, জহিরুল ইসলাম, কবির ভূইয়া, কাউন্সিলর হানিফ মাহমুদ, কাউন্সিলর মন্জুর কাদের মনি, গোলাম মোস্তফা, কাউন্সিলর নাসির উদ্দিন নাজিম, কাউন্সিলর রায়হান, কাউন্সিলর আজান, কাউন্সিলর নেহার বেগম, কাউন্সিলর আবুল হাসান, কাউন্সিলর আমিনুল ইকরাম।

উপদেষ্টা পরিষদ: অ্যাডভোকেট রুস্তম আলী, ডা. মো: শহিদুল্লাহ, গোলাম কিবরিয়া, অ্যাডভোকেট কিরম ময় দত্ত ঝুনু, প্রফেসর ড. আসাদুজ্জামান, প্রফেসর আবদুর রশিদ, প্রফেসর রুহুল আমিন ভূইয়া, এডভোকেট আলী আজাদ, অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার ফটিক, আবদুল আলীম কাঞ্চন, এনায়েত উল্লাহ, নজরুল হক মজু, প্রবাল শেখর ভূইয়া মিঠু, নুর উর রহমান মাহমুদ তানিম, গোলাম মো: সিদ্দিকী পলিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page