• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

শ্রেণিকক্ষে ঢুকে শিক্ষার্থীকে কোপালো বখাটেরা

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : মঙ্গলবার, ৯ মে, ২০২৩

নোয়াখালীর সোনাইমুড়ীতে শ্রেণিকক্ষে ঢুকে নাইমুল হোসাইন রিফাত (১৮) নামের এক শিক্ষার্থীকে এলোপাতাড়ি কুপিয়ে যখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৯ মে) দুপুর ২টার দিকে সোনাইমুড়ী কলেজের শ্রেণিকক্ষে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী নাইমুল হোসাইন রিফাত সোনাইমুড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডের বানুআই ভুইয়া বাড়ির জহিরুল ইসলাম ভুইয়ার ছেলে। তিনি সোনাইমুড়ী কলেজের বাণিজ্য বিভাগের শিক্ষার্থী। এ বিষয়ে রিফাতের সহপাঠী শাহাদাত হোসেন বলেন, ব্যবসায় উদ্যোগ বিষয়ের পাঠদানের জন্য আমরা অপেক্ষা করছিলাম। স্যার তখনো আসেনি। কিন্তু ২০-২৫ জন বখাটে দেশীয় অস্ত্রসহ রিফাতকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তারা কেউ কলেজের শিক্ষার্থী নয়।

রিফাতের আরেক সহপাঠী রাকিব বলেন, রিফাত বিভিন্ন সময় বখাটেদের বিরুদ্ধে কথা বলতো। ইভটিজিং যেনো না হয় সে ব্যাপারে সতর্ক করতো। মূলত এর কারণেই রিফাতকে টার্গেট করে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা।

এ ব্যাপারে রিফাতের বড় ভাই রিয়াজ বলেন, আমার ভাইয়ের অবস্থা মুমূর্ষু। তাকে জেলার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শ্রেণিকক্ষেও যদি শিক্ষার্থী নিরাপদ না হয় তাহলে আমরা কোথাও নিরাপদ নই। আমি চাই দ্রুত দোষীদের গ্রেপ্তারের আওতায় আনা হোক।

সোনাইমুড়ী কলেজের অধ্যক্ষ শফিকুর রহমান বলেন, বহিরাগত বেশ কয়েকজন রিফাতকে শ্রেণিকক্ষে কুপিয়েছে। আমিসহ বেশ কয়েকজন শিক্ষকও তাদের হামলার শিকার হয়েছি। হামলাকারীদের মধ্যে একজনকে আটক করে পুলিশে দিয়েছি। কলেজের নিরাপত্তা দেওয়াল না থাকায় এমন ঘটনা ঘটেছে।

সোনাইমুড়ী থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) কাজী মুহাম্মদ সুলতান আহসান উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ওসি স্যারসহ সোনাইমুড়ী থানা পুলিশ সদস্যরা ঘটনাস্থলে রয়েছে। হামলায় জড়িতদের আইনের আওতায় আনা হবে। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page