• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

আসন্ন রমজান উপলক্ষে আরব আমিরাতে ১০ হাজার পণ্যে মূল্যহ্রাসের ঘোষণা

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩

আসন্ন রমজান উপলক্ষে বিভিন্ন পণ্যে মূল্যহ্রাসের ঘোষণা দিয়েছে দুবাইভিত্তিক পাঁচ পণ্যবিক্রেতা প্রতিষ্ঠান। রমজানে ১০ হাজারের বেশি নিত্যপ্রয়োজনীয় পণ্যে বিশাল মূল্য ছাড় দেবে ওইসব প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানগুলো হলো- লুলু হাইপার মার্কেট, ইউনিয়ন কোপ, ক্যারেফোর, আল আদিল ট্রেডিং ও আলমায়া সুপার মার্কেট।

গত ৬ মার্চ আসন্ন রমজানের প্রস্তুতি উপলক্ষে আয়োজিত প্রতিষ্ঠানের বার্ষিক সংবাদ সম্মেলনে মূল্যহ্রাসের এই ঘোষণা দেন ইউনিয়ন কোপের নির্বাহী পরিচালক প্রকৌশলী আবদুল্লাহ মুহাম্মদ রাফি আল-দাল্লাল। এ সময় সেখানে বিভিন্ন বিভাগের প্রধান ও গণমাধ্যকর্মীরা উপস্থিত ছিলেন। দুবাই আমিরাতসহ পুরো সংযুক্ত আরব আমিরাতের গ্রাহকদের সামাজিক ও অর্থনৈতিক সম্পর্ক উন্নয়নের লক্ষ্যে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

প্রতিষ্ঠানটি মনে করছে, তাদের মূল্যহ্রাসের কারণে প্রতিযোগী প্রতিষ্ঠানগুলো মূল্যহ্রাসের চিন্তা করবে এবং এতে পবিত্র রমজানে বাজারে একটি ইতিবাচক প্রভাব সৃষ্টি হবে। এর মধ্যে যেমন নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য আছে, খাদ্যদ্রব্যের অন্তর্ভুক্ত নয় এমন পণ্যও আছে।

আবদুল্লাহ রাফি বলেন, আমরা আনন্দের সঙ্গে ২০২৩ সালের রমজান উপলক্ষে বিশেষ প্রচারণামূলক কর্মসূচি ঘোষণা করছি। যার মধ্যে আছে মানুষের নিত্যপ্রয়োজনীয় মৌলিক পণ্যে বিশেষ মূল্যহ্রাস। মূল্যহ্রাস সুবিধা পাওয়া যাবে ইউনিয়ন কোপের সব শাখা, অনলাইন স্টোর ও অ্যাপে। রমজান মাসের ক্রমবর্ধমান চাহিদার কথা মাথায় রেখে খাদ্য, পানীয়, ইলেকট্রনিকস, গৃহস্থালি সব ধরনের পণ্য মূল্যহ্রাস তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। গ্রাহকরা সর্বোচ্চ ৭৫ শতাংশ পর্যন্ত মূল্যহ্রাস সুবিধা লাভ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page