• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ঈদ-উল-ফিতর উপলক্ষে খাগড়াছড়ি জেলা কারাগার পরিদর্শনে জেলা প্রশাসক এবং পুলিশ সুপার পৃথক পূর্বাঞ্চলীয় রাষ্ট্র গঠনের পরিকল্পনা! কলেরা থেকে পালিয়ে বাঁচার চেষ্টা, ফেরি ডুবে নিহত ৯০ ব্যাংক ডাকাতিতে ব্যবহৃত গাড়িসহ কেএনএফের ৪ সদস্য গ্রেফতার ঈদে নিরাপত্তা ঝুঁকির শীর্ষে রাজধানীর ৩ অঞ্চল মাটিরাঙ্গা থানায় দুঃস্থ নারী ও এতিম শিশুদের ঈদ উপহার দিলেন পুলিশ সুপার উপজেলা চেয়ারম্যান হিসেবে নাজমুল হাসান ভূঁইয়া বাছিরকে চায় নাঙ্গলকোটবাসী বায়তুল মোকাররমে ঈদুল ফিতরের ৫ জামাত শান্তি আলোচনার আড়ালে সন্ত্রাসী কর্মকাণ্ড : বান্দরবানে কম্বিং অপারেশন শুরু: সেনাপ্রধান মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণে সিন্দুকছড়ি সেনা জোন

টিসিবি পণ্যের জন্য লম্বা লাইন রাজশাহীতে

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩

নজরুল ইসলাম জুলু:
রমজানকে সামনে রেখে ফ্যামিলি কার্ডের মাধ্যমে রাজশাহীতে স্বল্পমূল্যে পণ্য বিক্রি শুরু করেছে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)।
বৃহস্পতিবার (৯ মার্চ) সকাল থেকে মহানগরীর ২৪টি পয়েন্টে টিসিবি পণ্য বিক্রি শুরু হয়।
শুক্রবার থেকে রাজশাহীর নয় উপজেলায়ও টিসিবি পণ্য বিক্রি করা হবে। তবে প্রথম দিনই টিসিবি পণ্যের জন্য লম্বা লাইন লক্ষ্য করা গেছে।
এবার জেলায় এক লাখ ৯৯ হাজার ১৪০টি পরিবারকে দেওয়া হয়েছে ফ্যামিলি কার্ড। এর মধ্যে সিটি করপোরেশনের ৫৫ হাজার কার্ডধারী রয়েছেন।কার্ডধারীরা এক কেজি চিনি ৬০ টাকায়, এক কেজি ছোলা ৫০ টাকায়, ৭০ টাকা কেজি দরে দুই কেজি মসুর ডাল, ১১০ টাকা লিটার দরে দুই লিটার সয়াবিন কিনতে পারবেন।
টিসিবির রাজশাহী বিভাগীয় অফিস প্রধান শাহিদুল ইসলাম জানান, আজ সকালে শুধু শহরের ২৪টি পয়েন্টে টিসিবি পণ্য বিক্রি শুরু করা করেছে। শুক্রবার (১০ মার্চ) থেকে জেলার নয় উপজেলা এলাকায়ও টিসিবি পণ্য বিক্রি করা হবে। বাকি কার্ড রয়েছে জেলার ৯ উপজেলায়। রাজশাহীতে মোট ১১৭ জন পরিবেশকের মাধ্যমে টিসিবির পণ্য বিক্রি করা হবে।
আর টিসিবির ফ্যামিলি কার্ডধারীরা প্রতি বরাদ্দে একবার পণ্য কিনতে পারবেন বলেও এ সময় উল্লেখ করেন এ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page