• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন

ফেসবুকে হা হা রিয়েক্ট দেওয়ায় সোনারগাঁওয়ে ২ জনকে কুপিয়ে জখম

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : সোমবার, ৬ মার্চ, ২০২৩

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে হা হা রিয়েক্ট দেয়ায় সোনারগাঁয়ে দু‘জনকে কুপিয়ে জখম করে আহত করার অভিযোগ উঠেছে।

রোববার (৫ মার্চ) উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দুলুভের কান্দি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতের বড় ভাই মো: মোজাম্মেল থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে উল্লেখ করেন, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের শুকুরদী এলাকার মো: ইমন ও জহির পাশের দুলুভের কান্দি এলাকায় যান। ফেসবুকের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো: শান্ত ও মো: ইউসুফসহ অজ্ঞাতনামা দুই থেকে তিনজন আসামি দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে ইমনকে আহত করে। এ সময় জহির তাকে বাচাঁনোর চেষ্টা করলে তাকেও ছুরি দিয়ে কুপিয়ে আহত করা হয়। আহতদের চিৎকার শুনে স্থানীয়রা তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে।

আহত মো: ইমন বলেন, ‘শান্তর ফেসবুকে আমি লাভ রিয়েক্ট দিতে গিয়ে ভুলে হাহা রিয়েক্ট দিয়েছি। পরে আবার ওই হা হা রিয়েক্ট কেটে দিয়েছি। কিন্তু শান্ত আমাকে মেসেঞ্জারে গালিগালাজ করে মারধরের হুমকি দেয়। শান্তসহ আরো কয়েকজন মিলে আমাকে ও আমার বন্ধু জহিরকে সুইস গিয়ার (ছুরি) দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।’

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ নেয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page