• শনিবার, ২২ জুন ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনাম:
দুর্নীতি-লুটপাটের খবর উদ্ঘাটনে সাংবাদিকদের সক্ষমতা প্রমাণিত নিউইয়র্কে বিশ্ব শরণার্থী দিবস পালিত নিউইয়র্কে সেইভ দ্য পিপল’র উদ্যোগে হালাল খাদ্য সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে মানবিক সহায়তা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে চিকিৎসা সহায়তা প্রদান ফেনীতে রিসাইক্লিং বিজনেস ইউনিটের উদ্বোধন ওয়েব সাইট চালাতে খরচ বাড়বে, কর অব্যাহতি চান ডোমেইন হোস্টিং ব্যবসায়ীরা ভূয়া জামিন নামায়, আসামির জামিন হলুদ সাংবাদিকদের হয়রানির শিকার নানান শ্রেনীপেশার মানুষ সালমান খানকে ফের হামলার পরিকল্পনা, গ্রেপ্তার ৪

ফতুল্লা লঞ্চঘাটে হাঁস-মুরগীর টোল নিয়ে নারীর শ্লীলতাহানি সহ দুই যাত্রীকে মারধর

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : সোমবার, ৬ মার্চ, ২০২৩

নারায়ণগঞ্জের ফতুল্লা লঞ্চঘাটে হাঁস-মুরগির টোল নিয়ে বিরোধে এক নারীর শ্লীলতাহানিসহ দুই যাত্রীকে মারধর করে স্বর্ণালংকার, মোবাইল ও হাঁস-মুরগি ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে ঘাট ইজারাদারের লোকজনের বিরুদ্ধে।

সোমবার (৬ মার্চ) সকাল ৮টার দিকে ফতুল্লা মডেল থানার লঞ্চঘাটস্থ টোল আদায়কারী ঘরের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নির্যাতনের শিকার ওই নারী লাবিনা (৩১) ফতুল্লা মডেল থানায় রিপন (৪২), প্রিতম (৩৬)সহ টোল আাদায়কারী অজ্ঞাতনামা আরো ৭-৮ জনকে আসামি করে সোমবার দুপুরে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বাদির লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, গ্রামের বাড়ি পটুয়াখালী থেকে বাদি তার স্বামী আরিফ ফরাজি (৪০) ও ছোট ভাই মাসুম বিল্লাহকে (১৯) নিয়ে লঞ্চযোগে সোমবার সকাল ৮টার দিকে ফতুল্লা লঞ্চঘাটে এসে নামেন। তারা ঘাট দিয়ে আসার সময় টোল আদায়কারীরা তাদের সাথে নিয়ে আসা হাঁস-মুরগির জন্য টাকা দাবি করে। তখন বাদির ভাই টোল আদায়কারীকে ২০০ টাকা দেন। টোল আদায়কারীরা আরো ৩০০ টাকা দাবি করেন। এ নিয়ে বাদির ভাই মাসুম বিল্লাহ ও স্বামী আরিফ ফরাজির সাথে টোল আদায়কারীদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রিপনের নির্দেশে প্রিতমসহ অজ্ঞাতনামা আরো ৭-৮ জন বাদির স্বামী ও ভাইকে মারধর করে রক্তাক্ত জখম করে।

এ সময় বাদি স্বামী ও ভাইকে বাঁচাতে এগিয়ে এলে হামলাকারীরা বাদিকে মারধর করে তার জামা-কাপড় ছিঁড়ে শ্লীলতাহানি করে। এক পর্যায়ে হামলাকারীরা বাদির গলায় থাকা ৯ আনা ওজনের স্বর্ণের চেইন এবং ভাইয়ের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এবং সাথে নিয়ে আসা আটটি দেশী মুরগি ও দুটি হাঁস রেখে দিয়ে সাথে থাকা জামা-কাপড়ের ব্যাগ নদীতে ফেলে দেয় অভিযুক্তরা।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ