• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম:
নিউইয়র্কে সেইভ দ্য পিপল’র উদ্যোগে হালাল খাদ্য সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে মানবিক সহায়তা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে চিকিৎসা সহায়তা প্রদান ফেনীতে রিসাইক্লিং বিজনেস ইউনিটের উদ্বোধন ওয়েব সাইট চালাতে খরচ বাড়বে, কর অব্যাহতি চান ডোমেইন হোস্টিং ব্যবসায়ীরা ভূয়া জামিন নামায়, আসামির জামিন হলুদ সাংবাদিকদের হয়রানির শিকার নানান শ্রেনীপেশার মানুষ সালমান খানকে ফের হামলার পরিকল্পনা, গ্রেপ্তার ৪ নয়াদিল্লিতে বঙ্গবন্ধুর জীবনীমূলক চলচ্চিত্রের প্রদর্শনী অনুষ্ঠিত জাতিসংঘে বাংলাদেশি শ্রমিকদের অধিকার রক্ষার প্রতিশ্রুতি ব্যক্ত মালয়েশিয়ার

রাজশাহীতে বিপুল পরিমাণ ইয়াবাসহ ইউপি সদস্যের ছেলে র‌্যাবের হাতে আটক

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : সোমবার, ৬ মার্চ, ২০২৩

নজরুল ইসলাম জলু:
 বিপুল পরিমাণ ইয়াবা ট্যাব এরলেটসহ এক ইউপি সদস্যের ছেলেকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।
এ সময় ইয়াবাসহ তাকে হাতেনাতে আটক করা হয়।
আটক ব্যক্তির নাম মাসুদ পারভেজ রানা (৪৫)।
তিনি হলিদাগাছি জাগিরপাড়া গ্রামের ইউপি সদস্য ইমরান আলীর ছেলে।
সোমবার (৬ মার্চ) দুপুরে র‍্যাব-৫ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
রোববার (৫ মার্চ) রাতে রাজশাহীর চারঘাট উপজেলার হলিদাগাছি জাগিরপাড়া গ্রামে অভিযান চালায় র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা।
তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারেন, রাজশাহীর চারঘাট উপজেলার হলিদাগাছী জাগিরপাড়া গ্রামের মাসুদ পারভেজ রানা নিজ বাড়িতে ইয়াবা বিক্রি করছেন। এ সংবাদের ভিত্তিতে র‌্যাবের ওই দল মাসুদের বাড়িতে অভিযান চালায়।
এ সময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাসুদ রানা কৌশলে পালানোর চেষ্টা করেন। তবে শেষ পর্যন্ত র‌্যাব সদস্যরা তাকে আটক করেন।
আটকের পর মাসুদের বাড়িতে তল্লাশি চালিয়ে এক হাজার ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়।
পরে তাকে আটক করে র‍্যাব-৫ এর সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। সেখানে রাতভর জিজ্ঞাসাবাদ শেষে সকালে তাকে চারঘাট থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এ র‍্যাব কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ