• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

শুভশ্রী বল্লেন :আমরা প্রতি মিনিটে একে অপরকে চুমু খাই

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩

কলকাতার সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি পরিচালক রাজ চক্রবর্তী ও চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলি। ভালোবেসে তারা সংসার পেতেছেন। সেই সংসারে এসেছে পুত্র যুভান। বেশ সুখে আরামে কেটে যাচ্ছে দিনগুলো। বলা যেতে পারে, বর্তমানে দাম্পত্য জীবনে দারুণ সময় পার করছেন এই জুটি।

গত মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) ছিল রাজ চক্রবর্তীর জন্মদিন। বেশ ঘটা করে দিন উদযাপন করেন শুভশ্রী। মধ্যরাতে কেক কেটে শুরু হয় উদযাপন। আর রাতের এই পার্টি প্রতি মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন তারকা দম্পতি। স্বামীর ঠোঁটে গাঢ় চুম্বনের একটি ছবিও প্রকাশ করেন শুভশ্রী। এ নিয়ে সমালোচনার মুখে পড়েন তারা। মূহুর্তেই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

তবে নেটিজেনদের একাংশ বিষয়টিকে ভালোভাবে গ্রহণ করেননি। তবে ওই সময়ে এ বিষয়ে মুখ খুলেননি শুভশ্রী কিংবা রাজ। খানিকটা সময় নিয়ে এ বিষয়ে জবাব দিলেন শুভশ্রী। ভারতীয় একাধিক গণমাধ্যমে এই অভিনেত্রী বলেন, ‘যারা ট্রল করেন, তাদের কোনো অস্তিত্ব-ই আমাদের কাছে নেই। আমরা আমাদের মতো করে কাজ করি। আমরা প্রতি মিনিটে একে অপরকে চুমু খাই।’এবার ই প্রথম নয়, এর আগেও রাজের রাজনৈতিক পরিচিতির কারণে অনেক সময়ই কটাক্ষের শিকার হয়েছেন শুভশ্রী। এ প্রসঙ্গে শুভশ্রী বলেন, ‘আমরা আমাদের কর্মফলে বিশ্বাসী। আমরা প্রতিটি মুহূর্ত বাঁচি। এই জীবনে এক মুহূর্ত নষ্ট করতে চাই না। তাই এ ধরনের কু-কথায় খুব একটা পাত্তা দিই না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page