• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণে নিহত চালকের বাচ্চার পড়াশোনার দায়িত্ব নিলেন মাসুম বিল্লাল ফারদিন রামুর কচ্ছপিয়ায় ছুরিকাঘাতে ছায়া হত্যার ঘটনায় আটক দুই ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের উদ্যেগে খাগড়াছড়ি জেলা পুলিশ সদস্যদের মধ্যে হামদ-নাত ও কেরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত নাইক্ষ্যংছড়িতে মৌসুমি ফল আমের মুকুল, শুভা চড়াচ্ছে গ্রামে খাগড়াছড়ি জেলা প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটিকে পুলিশ সুপারের ফুলেল শুভেচ্ছা ঢাকাস্থ কোম্পানীগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি-ঢাকা’র ইফতার মাহফিল কচ্ছপিয়ায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু এলাকায় থমথমে অবস্থা ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতর রামগড়ে গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার স্বাধীনতা দিবসে অসহায়দের মাঝে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির ইফতার বিতরণ

শাকিবের – মায়া- প্রত্যাখ্যান করলেন পূজা

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বুধবার, ১ মার্চ, ২০২৩

ডেস্ক:

শাকিব খানের সরকারি অনুদানের -মায়া- সিনেমায় অভিনয় করার কথা ছিল নতুন প্রজন্মের নায়িকা পূজা চেরীর। কিন্তু সেই সিনেমায় কাজ করছেন না বলেই জানালেন এই নায়িকা।

২০২২ সালে -মায়া- প্রসঙ্গে পূজা বলেছিলেন, যেহেতু আমাদের সুপারস্টার শাকিব খান বলে দিয়েছেন নায়িকা হিসেবে পূজা থাকছেন, ব্যাপারটা অবশ্যই সত্যি।কথাবার্তা অনেক দূর এগিয়েছে বলেই শাকিব খান আমার নাম ঘোষণা করেছেন। নায়িকা হিসেবে আমি থাকছি। যদিও সেসময় চরিত্র নিয়ে কিছু বলতে চাননি পূজা। আনুষ্ঠানিকভাবে সবকছিু জানানো হবে বলে জানিয়েছিলেন তিনি। তবে এবার সুর পাল্টালেন পূজা। ২৬ ফেব্রুয়ারি এক ফেসবুক পোস্টে এই অভিনেত্রী লেখেন, বেশ কিছু অনলাইনে দেখছি, মায়া সিনেমাতে আমার নাম। সবাইকে জানাচ্ছি, মায়া সিনেমা নিয়ে আমার সঙ্গে কোন প্রকার চুক্তি হয় নাই। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রাথমিক ভাবে আমার সঙ্গে কথা বলেছিল। কিন্তু, আমি মায়া সিনেমাটি করছি না।ওই পোস্টে পূজা আরো লেখেন, যদি গল্প পছন্দ হয় তবে আমি অবশ্যই অভিনয় করবও, আমার কাছে সহশিল্পীর চেয়ে গল্প বেশি গুরুত্বপূর্ণ। আশা করি বিষয়টি এখানেই শেষ হবে।প্রসঙ্গত, সরকারি অনুদান পাওয়া শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠানের -মায়া- সিনেমা পরিচালক হিমেল আশরাফ শোনা গেলেও পরে শোনা যায় এস এ হক অলিক এটি পরিচালনা করবেন। এবার নায়িকা ঘোষণা দিয়েও বাদ হলেন। এই সিনেমার ভবিষ্যৎ কি? এমন প্রশ্ন এখন চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকের।এদিকে, সম্প্রতি -পরি- নামের ওয়েব ফিল্ম মুক্তির ঘোষণা এসেছে। যেখানে অভিনেতা জোভানের সঙ্গে অভিনয় করেছেন পূজা। ইতোমধ্যেই ওয়েব ফিল্মটির পোস্টার উন্মোচন করা হয়েছে। এ ওয়েব ফিল্মের শুটিং ঘিরেও বেশ তোপের মুখে পড়তে হয়েছিল পূজাকে।নেট দুনিয়ায় ছড়িয়ে গিয়েছিল জোভান-পূজার অন্তরঙ্গ বেশ কয়েকটি ছবি। সেসময় এ প্রসঙ্গে জোভান নীরব থাকলেও শুটিংয়ের ছবি দাবি করেন পূজা। ঘটনার ইতি টানতে নিজের ফেসবুক পাতায় পূজা কয়েকটি ছবি প্রকাশ করেছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page