• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

ধর্মপুর রমজুরহাট মাদ্রাসায় অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ৮ অক্টোবর, ২০২২

ফজলুর রহমান ফটিকছড়ি (চট্টগ্রাম):

ফটিকছড়ির ধর্মপুর ইউনিয়নের রমজু মুন্সির হাট মুহিউল ইসলাম তাহফিজুল কোরআন মাদ্রাসা প্রাঙ্গণে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মাদ্রাসার মতোয়াল্লী হাফেজ ইলিয়াসের সভাপতিত্ত্বে ও মাদ্রাসা শিক্ষক মোহাম্মদ সুমনের পরিচালনায় সভার কার্যক্রম শুরু হয়।

৬ই অক্টোবর বৃহস্পতিবার বাদে যোহর থেকে বিভিন্ন কার্যক্রমের মধ্য দিয়ে শুরু হয় অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উক্ত মাদ্রাসার হেফজ ও নাজারা বিভাগের ছাত্রদের প্রথম সাময়িক পরীক্ষায় ভালো ফলাফলের উপর ভিত্তি করে পুরস্কার দেয়া হয় মাদ্রাসার ছাত্রদের। এরমধ্যে হেফজ বিভাগের ৭জন, নাজারা বিভাগের ৩ জন এবং পবিত্র কোরআন ৩০ পারা এক বৈঠকে শুনানোর জন্য অত্র মাদ্রাসার ছাত্র হাফেজ সাইফুল ইসলামকে বিশেষ পুরস্কারে ভূষিত করা হয়।

অভিভাবক সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার পরিচালক মুফতি আবদুল করিম। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাবু নগর মাদ্রাসার সিনিয়র মুহাদ্দিস মৌলানা মাহমুদ শাহ ধর্মপুরী। এতে মেহমান হিসেবে আরো উপস্থিত ছিলেন ধর্মপুর বড় মাদ্রাসার সিনিয়র শিক্ষক মৌলানা আবদুল মতিন সাহেব, ধর্মপুর বড় মাদ্রাসার নির্বাহী পরিচালক মুফতি শহিদুল্লাহ, মৌলানা আবদুল হালিম, মৌলানা আবুল হাসেম, ধর্মপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব একরাম উল্লাহ, সমাজ সেবক এয়ার মোহাম্মদ, জালাল সওদাগর।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ছাত্রদের অভিভাবক সহ আরো উপস্থিত ছিলেন রমজু মুন্সির হাট বাজার সমিতির সাধারণ সম্পাদক এবং ফেসবুকের জনপ্রিয় মুখ চট্টগ্রামের খবর সব সময় অনলাইন নিউজের প্রধান নির্বাহী মোহাম্মদ মাসুদুল ইসলাম মাসুদ সহ আরো অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ