• শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনাম:
দুর্নীতি-লুটপাটের খবর উদ্ঘাটনে সাংবাদিকদের সক্ষমতা প্রমাণিত নিউইয়র্কে বিশ্ব শরণার্থী দিবস পালিত নিউইয়র্কে সেইভ দ্য পিপল’র উদ্যোগে হালাল খাদ্য সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে মানবিক সহায়তা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে চিকিৎসা সহায়তা প্রদান ফেনীতে রিসাইক্লিং বিজনেস ইউনিটের উদ্বোধন ওয়েব সাইট চালাতে খরচ বাড়বে, কর অব্যাহতি চান ডোমেইন হোস্টিং ব্যবসায়ীরা ভূয়া জামিন নামায়, আসামির জামিন হলুদ সাংবাদিকদের হয়রানির শিকার নানান শ্রেনীপেশার মানুষ সালমান খানকে ফের হামলার পরিকল্পনা, গ্রেপ্তার ৪

ভিশন ইলেকট্রনিকস এর পণ্য কিনে কাতার ভ্রমণের সুযোগ

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : সোমবার, ২৯ আগস্ট, ২০২২

প্রেস রিলিজ:

বিশ্বকাপ ফুটবল-২০২২ উপলক্ষ্যে দেশের জনপ্রিয় ইলেকট্রনিকস ব্র্যান্ড ভিশন ‘বিশ্বকাপে কাঁপছে সবাই, ভিশন কিনে কাতার যাই’ ক্যাম্পেইন শুরু করেছে। নির্দিষ্ট ভিশন পণ্য কিনে কাতারে ভ্রমণের সুযোগ পাবেন ২০০ জন ক্রেতা।

২৩-০৮-২০২২ইং মঙ্গলবার রাজধানীর গুলশানে এক হোটেলে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন আরএফএল গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল। ক্যাম্পেইনটি চলবে ১৮ ডিসেম্বর পর্যন্ত।

অনুষ্ঠানে আরএন পাল বলেন, “বিশ্বকাপ ফুটবলকে কেন্দ্র করে টেলিভিশনসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য কেনার হিড়িক পড়ে। অত্যাধুনিক প্রযুক্তি, আকর্ষণীয় ডিজাইন, উন্নত মান ও সাশ্রয়ী দামের কারণে আমাদের দেশীয় ব্র্যান্ড ভিশন ক্রেতাদের কাছে ব্যাপক জনপ্রিয়। তাই ক্রেতাদেরকে ভালো কিছু উপহার দেয়ার জন্য আমরা এই ক্যাম্পেইন চালু করেছি”।

তিনি আরও বলেন,“টিভি, ফ্রিজ, এসি, রাইস কুকার, বেøন্ডার, ওভেন, কেটলি, ইনডাকশন কুকার, ইনফ্রারেড কুকার, রুটি মেকার, রুম হিটার, আয়রন, ফ্যানসহ ভিশনের নানা ধরনের হোম অ্যাপলায়েন্স পণ্য রয়েছে। ক্রেতাদের চাহিদাকে বিবেচনায় রেখে আমরা প্রতিনিয়ত নতুন নতুন পণ্য বাজারে নিয়ে আসছি। আমাদের লক্ষ্য ইলেকট্রনিকস পণ্যে আমদানি নির্ভরতা কমিয়ে আনা”।

ভিশন ইলেকট্রনিকস এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার শেখ মাহাবুবুর রহমান জানান, “এই ক্যাম্পেইনের আওতায় কাতার ভ্রমণ ছাড়াও ক্রেতাদের জন্য নিশ্চিত পুরস্কার হিসেবে রয়েছে এক লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক, প্রিয় দলের জার্সি, পতাকা ও ফুটবল”।

তিনি আরো বলেন, ভিশন টেলিভিশন, ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন, ওভেন ও এয়ারকুলার ক্রয় করে ভিশন ওয়ারেন্টি প্লাস অ্যাপসে রেজিস্ট্রেশন করলেই মিলবে নিশ্চিত পুরস্কার। তাছাড়া ১৫ দিন পরপর স্বয়ংক্রিয় পদ্ধতিতে লটারির মাধ্যমে রেজিস্ট্রেশনকারীদের মধ্যে থেকে বেছে নেওয়া হবে সৌভাগ্যবান বিজয়ীদের যারা পাবেন কাতার ভ্রমণের সুযোগ।

ভিশন ইলেকট্রনিকস এর নির্বাহী পরিচালক কাজী রাশেদুল ইসলাম, হেড অব মার্কেটিং রকিব আহমেদ ও ভিশন এম্পোরিয়াম এর জিএম এসএম সালাউদ্দিনসহ ভিশনের উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ