• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
কক্সবাজারের ঈদগাঁও উপজেলা প্রথম নির্বাচন   সুষ্ঠু পরিবেশ নিয়েই আশংকা প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ঢাকায় ব্যাটারিচালিত রিকশা, লক্কড়ঝক্কড় যান চালালে শাস্তি: বিআরটিএ টাঙ্গাইল — ঝুঁকি ছাড়াই বেশি লাভ, কচুলতি চাষে ঝুঁকছেন কৃষকরা ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: খাদ্যমন্ত্রী প্রাণঘাতী ব্যাকটিরিয়ার তালিকা প্রকাশ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তের গোলে জয় পেল মায়ামি তাসখন্দ থেকে রাষ্ট্রদূতকে কিরগিজস্তানে পাঠাচ্ছে বাংলাদেশ — কিরগিজস্তানে বাংলাদেশি শিক্ষার্থীদের গুরুতর আহতের খবর পাওয়া যায়নি : পররাষ্ট্র মন্ত্রণালয় সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী মেট্রোরেলে এনবিআরের ১৫ শতাংশ ভ্যাট আরোপ ভুল সিদ্ধান্ত: ওবায়দুল কাদের ওয়াদুদ মাতুব্বরের প্রার্থিতা বহাল: ফরিদপুর সালথা উপজেলা নির্বাচনে বাধা নেই

গুইমারায় সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

গুইমারায় মাদ মামলার মোঃ আকাশ (১৯) নামের সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার পুলিশ। ০২ এপ্রিল, মঙ্গলবার অভিযান চালিয়ে গ্রেফতার করে গুইমারা থানা পুলিশ। আটকের সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আরিফুল আমিন জানান, আসামিকে আইনি প্রক্রিয়ায় আদালতে সোপর্দ করা হবে। তিনি জানান, আটককৃত আসামি মামলা নং :০২, জিআর নং :৩০৫/২০, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ০২ (দুই) বছরের সশ্রম কারাদণ্ড প্রাপ্ত সাজা পরোয়ানাভূক্ত আসামী এবং উপজেলার মুসলিম পাড়া এলাকার বাসিন্দা ফজলুল হকের ছেলে।
পুলিশ জানায়, ০২ এপ্রিল ¡ বিশেষ অভিযান পরিচালনা করিয়া সিএমপি চট্টগ্রাম এর পাহাড়তলী থানাধীন সাগরিকা মোড় হইতে তাকে আটক করা হয়। আসামী বিরুদ্ধে মাদক ছিনতাই সহ একাধিক মামলা আছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ