• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন

খাগড়াছড়ি জেলা প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটিকে পুলিশ সুপারের ফুলেল শুভেচ্ছা

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

মোঃ সালাউদ্দিন:- খাগড়াছড়ি জেলা প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক সহ কমিটির অন্যান্য সদস্যদের ফুলেল শুভেচ্ছায় বরণ করলেন খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)

২৭শে মার্চ (বুধবার) খাগড়াছড়ি পুলিশ সুপারের কার্যালয়ে খাগড়াছড়ি জেলা প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির সভাপতি চৌধুরী আতাউর রহমান রানা ও সাধারন সম্পাদক মোঃ আবু দাউদ সহ কমিটির অন্যান্য সদস্যদের ফুলেল শুভেচ্ছায় বরণ করলেন পুলিশ সুপার ।

এসময় খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার নব নির্বাচিত সদস্যদের সাথে মতবিনিময় করেন এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ও খাগড়াছড়ি জেলার আইন-শৃঙ্খলা পরিবেশ স্বাভাবিক রাখার লক্ষ্যে তাদের সাথে একত্রে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) বলেন সামাজিক ক্রাইম কঠোর হস্তে দমন করে জনগণের নিরাপত্তা দিতে পুলিশ অঙ্গীকারাবদ্ধ।

অপরাধ নিয়ন্ত্রণ ও দমনে পুলিশের সঙ্গে সাংবাদিকরা ষ্টেক হোল্ডার হিসেবে কাজ করবেন।

সাংবাদিকদের সহযোগিতা নিয়ে পুলিশ তাদের দক্ষতা, যোগ্যতা ও অভিজ্ঞতা দিয়ে অপরাধ নিয়ন্ত্রণ ও দমনে কাজ করতে চায়।

তাই আপনাদের সার্বিক সহযোগিতায় মাদকের বিরুদ্ধে আমাদের ভূমিকা থাকবে জিরো টলারেন্স।

এসময় পুলিশ সুপার মহোদয় ইভটিজিং, বাল্য বিবাহ, কিশোরগ্যাং, ছিনতাই, চুরি-ডাকাতি, সড়কে শৃঙ্খলা ফিরাতে এবং চোরাকারবারিসহ সমাজের সকল অপরাধীদের দৌরাত্ম রুখে দিতে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এসময় নব নির্বাচিত কমিটির সকল সদস্য খাগড়াছড়ি জেলার পুলিশ সুপারকে ধন্যবাদ জানান এবং বলেন পুলিশের সঙ্গে সাংবাদিকদের নিবীড় সম্পর্ক বিদ্যমান।

পুলিশ হচ্ছে জনগণের বন্ধু। আর পুলিশের বন্ধু হচ্ছে সাংবাদিক।

কাজের ক্ষেত্রে একে অপরের সাথে আমরা ওতোপ্রোতোভাবে জড়িত।

তাই আইন-শৃঙ্খলা রক্ষায় এবং খাগড়াছড়ির অপরাধ দমনে পারস্পরিক সহযোগিতা সবসময় বিদ্যমান থাকবে এই প্রত্যাশা ব্যাক্ত করেন নব নির্বাচিত কমিটির সভাপতি-সম্পাদক সহ সদস্যগণ।

এসময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোঃ জসীম উদ্দিন পিপিএম সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page