• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

‘হাউজ অব দ্য ড্রাগন’-এর দ্বিতীয় সিজনের ট্রেলার প্রকাশ

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ২৩ মার্চ, ২০২৪

বিশ্বের সর্বাধিক জনপ্রিয় সিরিজ ‘গেম অফ থ্রোনস’-এর স্পিন-অফ সিরিজ হাউজ অব দ্য ড্রাগন ঘিরে বিশ্বজুড়ে সিনেমাপ্রেমীদের আগ্রহের শেষ নেই। সিরিজটির প্রথম সিজন দারুণ জনপ্রিয়তা পাওয়ায় এর দ্বিতীয় সিজনের অপেক্ষায় দর্শকরা। সর্বশেষ ঘোষণা অনুযায়ী, জুন মাসেই সম্প্রচারিত হবে এর দ্বিতীয় সিজন। গত বৃহস্পতিবার মুক্তি পেল দ্বিতীয় সিজনের ট্রেলার। এবার নির্মাতারা একটি নয়, দুটি ট্রেলার প্রকাশ করেছেন। গ্রিন ও ব্ল্যাক টিমের জন্য আলাদা আলাদা ট্রেলার। দুটি ট্রেলারেই রক্ত, প্রতিশোধ আর ড্রাগনের গা ছমছমে যুদ্ধের ঝলক দেখা গেছে।

১৬ জুন এইচবিও’তে প্রিমিয়ার হবে দ্বিতীয় সিজনের প্রথম পর্ব। এর আগে গত বুধবার নির্মাতারা হাউজ অব দ্য ড্রাগন-এর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে সিরিজটির নতুন কিছু স্টিল পোস্টার শেয়ার করেছেন। ছয়টি নতুন পোস্টার দর্শকদের জন্য উন্মোচন করা হয়েছে। এর একদিন পরেই প্রকাশ করা হলো ট্রেলার। অ্যালিসেন্ট হাইটাওয়ারের চরিত্রে অলিভিয়া কুক এবং রানি রেনেরা টারগারিয়েনের ভূমিকায় এমা ডি’আর্সিসহ দুটি আলাদা ট্রেলার যুদ্ধের বার্তা দিচ্ছে দর্শকদের যেখানে অ্যালিসেন্ট ‘সবুজ’ এবং এমা ‘কালো’ দলের প্রতিনিধিত্ব করছেন।

ট্রেলারেই দেখা গেছে সেই ঝলক। সিংহাসনের প্রকৃত উত্তরাধিকারের লড়াইয়ে জমজমাট হতে যাচ্ছে এবারের সিজন, তা বলার অপেক্ষা রাখে না। এদিকে ট্রেলার প্রকাশ হওয়ামাত্রই বাঁধভাঙা উচ্ছ্বাস দেখা গেছে ভক্ত অনুরাগীদের মাঝে। একজন অনুরাগী লিখেছেন, ‘আমি নিশ্চিত নই যে আমি এমন কাউকে চিনি যে টিম গ্রিনকে চায়। আমি চাইও না।’ অন্য একজন লিখেছেন, ‘আমি মনে করি যখন আমি টিম গ্রিন বলি তখন আমি সবার পক্ষে কথা বলি।’ কেউ লিখেছেন, ‘আমরা সবাই টিম ব্ল্যাককে বেছে নিচ্ছি।’ অপর এক অনুরাগী লিখেছেন, ‘রেনারা টারগারিয়েন, সে সবসময় আমাদের পছন্দের।’

দর্শকদের কাছে সর্বকালের সেরা টিভি সিরিজ হিসেবে খ্যাত ‘গেম অফ থ্রোনস’-এর প্রিক্যুয়েল সিরিজ ‘হাউজ অফ দ্য ড্রাগন’। ২০২২ সালে সিরিজটির প্রথম সিজন প্রকাশিত হওয়ার পর থেকেই এটি ঘিরে দর্শক উন্মাদনার কমতি নেই। প্রথম সিজনেই তুমুল জনপ্রিয়তা অর্জন করে সিরিজটি। জিতে নেয় বছরের এমি, গোল্ডেন গ্লোব পুরস্কারও। এর পর থেকেই এর দ্বিতীয় সিজন দেখার অপেক্ষায় দর্শকরা। অবশেষে অপেক্ষার অবসান ঘটতে চলেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page