• শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম:
চৌদ্দগ্রামে অবৈধ অস্ত্র সহ যুবক আটক! বরিশালে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষ কমনওয়েলথ গেমসে স্বর্ণপদক বিজয়ী শুটার আতিকুর রহমান আর নেই অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বএিমইউজরে তীব্র নিন্দা ও প্রতিবাদ বান্দরবানে ড. এফ. দীপংকর মহাথের (ধুতাঙ্গ ভান্তে) এঁর রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনের দাবীতে উত্তাল পার্বত্য জনপদ গুইমারাতে ১ কেজি ৫২০গ্রাম গাঁজাউদ্ধার, ২ জন আটক আম নিয়ে কষ্টগাঁথা ইউরোপ-আমেরিকা যাচ্ছে নোয়াখালীর দেওটির ছানা মিষ্টি উপনিবেশিক-অসাংবিধানিক ১৯০০ সালের শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধে পিসিএনপি রাজপথে নামবে

বাণিজ্য ও কৃষি মন্ত্রণালয় পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪

আগামী ৮ ফেব্রুয়ারি বাণিজ্য এবং ১৫ ফেব্রুয়ারি কৃষি মন্ত্রণালয় পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে মন্ত্রণালয় দুটি।

সোমবার বাণিজ্য ও কৃষি মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, ইতোমধ্যে সরকারপ্রধানের পরিদর্শন ঘিরে প্রয়োজনীয় প্রস্তুতি নেওয়ার জন্য দুটি মন্ত্রণালয়কে ইতোমধ্যে চিঠি পাঠিয়েছে প্রধানমন্ত্রীর কার্যালয়।

বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিবকে পাঠানো চিঠিতে বলা হয়েছে, প্রধানমন্ত্রী ৮ ফেব্রুয়ারি সকাল ১০টায় বাণিজ্য মন্ত্রণালয় পরিদর্শনে সদয় অভিপ্রায় ব্যক্ত করেছেন। এ বিষয়ে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের জন্য চিঠিতে অনুরোধ করা হয়।
অন্যদিকে কৃষি মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, আগামী ১৫ ফেব্রুয়ারি কৃষি মন্ত্রণালয় পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ