• বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

নায়ক হিসেবে দর্শকদের মন জয় করলেন ভি

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪

এই মুহূর্তে গানের পাঠ চুকিয়ে কোরিয়ান সেনাবাহিনীতে রয়েছেন বিটিএস তারকা কিম তেহুং বা ভি। তবে মিলিটারিতে থাকা অবস্থায়ও ভক্তরা পর্দায় দেখতে পেলো ভি’কে। গায়ক থেকে এবার পর্দায় নায়ক হিসেবে দর্শক শ্রোতাদের মন জয় করলেন ভি। গত বুধবার দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় গায়িকা আইইউ-এর একক গান ‘লাভ উইনস অল’-এ ভি’কে দেখা যায় আইইউ-এর প্েরমিক হিসেবে। গানটি মুক্তি পাওয়ার পরপরই ব্যাপক সাড়া ফেলে। প্রকাশের দুইদিনের মধ্যে প্রায় ২ কোটির মতো দর্শক গানটি দেখেছেন যা আইইউ-এর ক্যারিয়ারে বিরাট সাফল্য বলে বিবেচনা করা হচ্ছে।

পুরো গান জুড়ে তাদের দুজনের হাতে হাত রেখে ছুটে চলা, প্রেম-ভালোবাসা ও বিষাদময় সমাপ্তি ভক্তদের নজর কেড়েছে ভক্তদের। গত বছরের ১১ সেপ্টেম্বর আইইউ এর টক শো ‘আইইউ’স প্যালেট’-এ প্রথমবারের মতো অতিথি হয়ে আসেন বিটিএস তারকা ভি। তারপর ডিসেম্বরে আইইউ-এর এজেন্সি ইডাম এক বিবৃতিতে এই দুই কে-পপ তারকার একসঙ্গে কাজ করার বিষয়টি ঘোষনা করে। একই সঙ্গে বিটিএস-এর এজেন্সি খবরটি নিশ্চিত করে। ভক্তরা তখন থেকেই এই গান মুক্তির আশায় ছিল।

গত বছর ১১ ডিসেম্বর কোরিয়ান সেনাবাহিনীর বাধ্যতামুলক পরিষেবায় যোগদান করেন ভি। এর আগে জিন, সুগা এবং জে-হোপ সামরিক বাহিনীতে যোগদান করেছেন তাদের বাধ্যতামুলক সামরিক পরিষেবার জন্য। এরপর জাংকুক এবং সবশেষে জিমিন, ভি, এবং আরএম যোগদান করেন সেনাবাহিনীতে। ২০২৫ সালে পুনরায় একত্র হওয়ার কথা রয়েছে বিটিএসের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ