• বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

আলোকচিত্রীদের যে শিক্ষা দিলেন আমির কন্যা

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০২৪

এবার আলোকচিত্রীদের একটা বিষয় শিখিয়েই ছাড়লেন আমির খানের কন্যা ইরা খান। এই ‌‌‘ইরা’ শব্দটাতেই আসলে মূল বিপত্তি। কারণ, আমির কন্যার দাবি মতে তার নামের উচ্চারণটা ‘আইরা’ ‘ইরা’ নয়।

গত শনিবার ছিল আমির-কন্যার বিয়ের রিসেপশন। এতে উপস্থিত ছিলেন বলিউডের বাঘা বাঘা তারকারা। আইরা ও নূপুর শিখরের বিয়েতে কোনো খামতি রাখেননি বলিউড সুপারস্টার আমির খান।

একবার আইনি বিয়ে হয়েছে মুম্বাইতে। তারপর ৮-১০ জানুয়ারি উদয়পুরে ছিল হোয়াইট ওয়েডিং। ১৩ জানুয়ারি ছিল মুম্বাইতে বিশেষ অনুষ্ঠানে। সে দিনের অনুষ্ঠানে সব ঠিক এগোলেও হঠাৎই রুষ্ট হন আমির-কন্যা। তা-ও আবার ছবি শিকারিদের ওপর।

তবে আমির কন্যা এমনিতে হাসিখুশি। ক্যামেরা বিরক্তও তার নেই। তবে মুম্বাইয়ের অনুষ্ঠানের দিনে স্বামী নূপুরকে সঙ্গে নিয়ে আলোকচিত্রীদের সামনে পোজ দিতে এলে তাদের নাম ধরে ডাকাডাকি শুরু করেন আলোকচিত্রীরা। কোন দিকে তাকাতে হবে, সেই নির্দেশনাও দিতে শুরু করেন। হঠাৎই দেখা যায় বাবা আমিরকে ডেকে কিছু যেন নির্দেশ দিলেন তাদের মধ্যেই কেউ।

এসময় আমির কন্যাকে বলতে শোনা যায়, ‘বাবা, আমার নামের উচ্চারণটা এক বার বলে দাও, ওটা ‘ইরা’ নয়, ‘আইরা’।’

আর তাতে ক্যামেরার দিকে তাকিয়ে আমির বলে ওঠেন, ‘ওর নাম আইরা।’ আসলে ইংরেজিতে আমির-কন্যার নামের বানান দেখে অনেকেই এই ভুল করে বসেন। তবে নিজেই এবার ভুল শুধরে দিলেন আইরা। এর আগে কাজল-কন্যার নামও ভুল উচ্চারণ করেছিলেন ছবিশিকারিরা। সেই সময় অভিনেত্রীর মেয়ে জানান, তার নাম নাইসা নয়, নিসা। এ বার খানিক সেই পথেই হাটলেন আইরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ