• শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

রাজশাহীতে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

নাজমুল ইসলাম জিম, রাজশাহী ব্যুরো প্রধান: রাজশাহীতে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার বেলা তিনটার দিকে পুঠিয়া উপজেলার বেলপুকুর বাইপাসে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন, নাটোর গুরুদাশপুর উপজেলার বাকিদেবপুর গ্রামের হাসান আলীর স্ত্রী পারভীন বেগম, একই উপজেলার কান্তপুর গ্রামের আবু সাঈদের মেয়ে শারমিন আক্তার, একই গ্রামের ইনসান আলীর ছেলে আইয়ুব আলী লাবু (৩৫), কাটাখালী পৌর এলাকার রিপনের ছেলে হৃদয় (১৮) ও আরও একজনের পরিচয় জানাতে পারেনি। ধারণা করা হচ্ছে সে সিএনজি চালক ছিলেন।।

বিষয়টি নিশ্চিত রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র অতিরিক্ত উপকমিশনার মো. জামিরুল ইসলাম চারজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার দুপুরে বেলপুকুর বাইপাস এলাকায় ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা ও সিএনজির যাত্রীরা নিহত হয়েছেন।তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই তিনজন মারা যান।

তিনি আরও জানান, এ ঘটনার পর থেকে ট্রাকের চালক ও তার সরকারি পালিয়ে গেছে। পরে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

রামেক হাসপাতাল পুলিশ বক্সের সদস্যরা জানান, বেলপুকুরের সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মরদেহ হাসপাতাল এসেছে। মরদেহ গুলো মর্গে নিয়ে যাওয়া হচ্ছে। আইনগত ব্যবস্থা শেষে পরে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, টিসিবির পণ্যবাহী একটি ট্রাক চাঁপাইনবাবগঞ্জ থেকে নাটোরের দিকে যাচ্ছিল। এসময় একটি অটোরিকশা রাজশাহীর দিকে যাচ্ছিল। শনিবার দুপুর সোয়া ২টার দিকে বেলপুকুর পুলিশ চেকপোস্টের সামনে ট্রাক ও অটেরিকিশার মুখোমুখি সংঘর্ষ হয়।

জ/ন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ